Snapdragon 888 প্রসেসরের সঙ্গে আসতে পারে Realme RMX3310, GT সিরিজের পরবর্তী ফোন?

Avatar

Published on:

রিয়েলমি চলতি মাসেই হাই-এন্ড Snapdragon 8 Gen 1 প্রসেসর দিয়ে Realme GT 2 Pro ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। রিয়েলমির পাশাপাশি অন্যান্য চীনা প্রতিষ্ঠানগুলি বিভিন্ন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে। যেমন – মোটোরোলা আগামীকাল Snapdragon 888+ প্রসসর দিয়ে Moto Edge S30 ও Snapdragon 8 Gen 1 চালিত Edge X30 ঘোষণা করবে। অন্য দিকে, শাওমি এ মাসেই Snapdragon 870 ও Snapdragon 8 Gen 1 এর সঙ্গে Xiaomi 12 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। এখন মনে করা হচ্ছে, রিয়েলমি তাদের Realme GT 2 Pro এর পাশাপাশি আরেকটি GT লাইনআপের ফোন সামনে আনতে পারে।

Realme RMX3310 মডেল নম্বরের একটি রহস্যময় ফোন চীনের TENAA কর্তৃপক্ষের ছাড়পত্র পাওয়ার পরই এই নিয়ে জল্পনা তীব্র হয়েছে। TENAA লিস্টিং থেকে ডিভাইসটির ছবি প্রধান স্পেসিফিকেশনগুলিও সামনে এসেছে। Realme RMX3310 এর আকার-আকৃতি ১৬২.৯x৭৫.৮x৮.৬৬ মিমি এবং ওজন ১৯৯.৮ গ্রাম। হ্যান্ডসেটটি ব্ল্যাক, হোয়াইট, ব্লু, এবং গ্রীন-সহ একাধিক কালার ভ্যারিয়েন্টে বাজারে আসতে পারে।

Realme GT Neo 2 এর ডিজাইনের সঙ্গে Realme RMX3310 এর মিল রয়েছে। এতে অ্যামোলেড প্যানেল ব্যবহার করা হয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করবে। ফোনে ২.৮৪ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে,যা Snapdragon 888 প্রসেসর বলেই মনে করা হচ্ছে। এটি ৮ জিবি / ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে বাজারে আসতে পারে।

ফোনের ডুয়েল সেল ব্যাটারির রেটেড ভ্যালু ২,৪৪০ এমএএইচ। অর্থাৎ টিপিক্যাল ভ্যালু ৫,০০০ এমএএইচ হবে। এছাড়া, RMX3310 এর সামনে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা এবং ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥