Realme V25 চলতি মাসেই লঞ্চ হতে পারে, 64MP ক্যামেরার সাথে Snapdragon প্রসেসর থাকবে

Avatar

Published on:

রিয়েলমি তাদের হোম মার্কেটে V সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে বলে সম্প্রতি গুঞ্জন শুরু হয়েছিল। আর আজ জল্পনার অবসান ঘটিয়ে খোদ রিয়েলমির চিফ মার্কেটিং অফিসার একটি ওয়েইবো পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন, Realme V25 খুব শীঘ্রই আত্মপ্রকাশ করবে৷ লঞ্চের তারিখ না জানালেও সেটা এই মাসেই ঘোষণা হবে বলে আশা করা যায়।

Realme V25-এর স্পেসিফিকেশন বা ফিচারগুলির সম্পর্কে সংস্থা এখনও কোনও আভাস দেয়নি। তবে অনুমান, TENAA অনুমোদিত RMX3475 মডেল নম্বরের স্মার্টফোন চীনের বাজারে Realme V25 নামে লঞ্চ হতে পারে। সার্টিফিকেশন পোর্টালগুলির লিস্টিং থেকে কী কী তথ্য সামনে এসেছে, সেগুলি একনজরে দেখে নেওয়া যাক।

টেনার লিস্টিং অনুযায়ী, Realme V25 একটি হ্যান্ডসেটে ৬.৫ ইঞ্চি এলসিডি ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য এতে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। ফোনটি ২.২ গিগাহার্টজ প্রসেসর দ্বারা পরিচালিত হবে। অনুমান, এটি Snapdragon 6-সিরিজের 5G রেডি চিপসেট।

Realme V25 হ্যান্ডসেটে অ্যান্ড্রয়েড ১২ নির্ভর রিয়েলমি ইউআই ৩.০ প্রি-ইনস্টলড থাকবে। ব্যাটারিটি ৫,০০০ এমএএইচ হওয়ার সম্ভাবনা, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, স্মার্টফোনটি ডার্ক গ্রে, পিক ব্লু, এবং অরোরা কালার অপশনে উপলব্ধ হতে পারে।

সঙ্গে থাকুন ➥