শীঘ্রই ভারতে আসছে Realme X3 সিরিজ, সামনে এল নতুন ভিডিও

Avatar

Published on:

ইতিমধ্যেই নিশ্চিত হওয়া গেছে যে চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি শীঘ্রই ভারতে Realme X সিরিজ লঞ্চ করবে। আজ কোম্পানি এই সিরিজের লঞ্চ নিয়ে আরও একটি টিজার ভিডিও টুইটারে পোস্ট করেছে। গতমাসে কোম্পানি জানিয়েছিল এই সিরিজে Realme X3 SuperZoom ফোনটি থাকবে। তবে আজ টিজার দেখে পরিষ্কার যে আরও একটি স্মার্টফোন কে আমরা এই সিরিজে দেখবো। যদিও কোম্পানির তরফে রিয়েলমি এক্স সিরিজের লঞ্চ ডেট এখনও জানানো হয়নি। তবে আমাদের সোর্স টিম মারফত খবর আগামী ২৬ জুন এই সিরিজকে ভারতে লঞ্চ করা হবে।

গ্লোবাল মার্কেটে রিয়েলমি এক্স ৩ সুপারজুম একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৯৯ ইউরো, যা প্রায় ৪১,৫০০ টাকার সমান। ফোনটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে।

Realme X3 SuperZoom স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স ৩ সুপারজুম ফোনে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১৯২০ x ১০৮০ পিক্সেল। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্জ। এতে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রধান ক্যামেরা ৩২ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। ৫জি সাপোর্টের সাথে এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর। এতে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা উপলব্ধ। যার প্রধান ক্যামেরা Samsung GW1 সেন্সর সহ ৬৪ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/১.৮। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স যেখানে ৫এক্স অপটিক্যাল জুম ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করে। তৃতীয় ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং চতুর্থ ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় ৬০ এক্স সুপারজুম সাপোর্ট করে, যেখানে স্টারি মোড ও উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই।

সঙ্গে থাকুন ➥