Realme X7, Realme X7 Pro ফোনের দাম ৩ হাজার টাকা পর্যন্ত কমল, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

ই-কমার্স সাইট Flipkart-এ শুরু হয়েছে Smartphones Carnival। আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত এই সেল চলবে। নাম দেখেই বুঝতে পারছেন এই সেলে নিত্যনতুন স্মার্টফোনের ওপর ডিসকাউন্ট দেওয়া হবে। আজ আমরা এই প্রতিবেদনে Flipkart Smartphones Carnival সেলে Realme X7 ও Realme X7 Pro স্মার্টফোনের উপর পাওয়া অফারের বিষয়ে আপনাদেরকে জানাবো। এই দুটি ফোন সীমিত সময়ের জন্য সস্তায় পকেটস্থ করা যাবে।

Realme X7 ও Realme X7 Pro এর দাম কমল

ফ্লিপকার্ট স্মার্টফোন কার্নিভাল সেলে রিয়েলমি এক্স ৭ ও রিয়েলমি এক্স ৭ প্রো ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাবে। রিয়েলমি এক্স ৭ ৫জি ফোনটির রিটেল প্রাইস ২১,৯৯৯ টাকা। তবে এই সেলে ফোনটি ১৯,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে।

অন্যদিকে রিয়েলমি এক্স ৭ প্রো ফোনটির দাম ২৯,৯৯৯ টাকা হলেও ফ্লিপকার্ট স্মার্টফোন কার্নিভাল সেলে ২৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ফোনগুলি নেবুলা, স্পেস সিলভার, ফ্যান্টাসি ও মিস্টিক ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Realme X7 ও Realme X7 Pro ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, বেস মডেলে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। যেখানে প্রো মডেলে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। দুটি ফোনেই কর্নি গরিলা গ্লাস প্রোটেকশন রয়েছে।

ফটোগ্রাফির জন্য প্রো মডেলে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও বেস মডেলে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। আবার এই দুটি ফোনে যথাক্রমে ব্যবহার করা হয়েছে ডাইমেনসিটি ১০০০ প্লাস ও ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥