Redmi K50, Redmi K50 Pro লঞ্চ হল নতুন স্নো হোয়াইট কালারের সাথে, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

চলতি বছর ফেব্রুয়ারি মাসে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Redmi তাদের K50 সিরিজের অধীনে Redmi K50 Gaming Edition লঞ্চ করেছিল। তার পরের মাসেই অর্থাৎ মার্চে সংস্থা এই লাইনআপে অন্তর্ভুক্ত Redmi K50 এবং Redmi K50 Pro মডেল দুটির ওপর থেকেও পর্দা সরায়। লঞ্চের সময় এই হ্যান্ডসেটগুলি অনেকগুলি আকর্ষণীয় কালারে উন্মোচিত হয়েছিল, যেমন-ডিম লাইট, ফ্যান্টাসি, ইঙ্ক ফিদার ও সিলভার ট্রেস। এখন এবার হোম মার্কেট চীনে রেডমি এই সিরিজের বেস ও Pro মডেলগুলির জন্য আরেকটি নতুন কালার অপশন উন্মোচন করেছে৷ এই নয়া সামার কালার ভ্যারিয়েন্টটির নাম জিংসু (Qingxue) বা স্নো হোয়াইট (Snow White) এবং এতে একটি ফ্রস্টেড গ্লাস ব্যাক প্যানেল সহ একটি ম্যাট হোয়াইট কভার রয়েছে বলে জানা গেছে।

লঞ্চ হল Redmi K50-এর নতুন কালার ভ্যারিয়েন্ট

সংস্থার তরফে রেডমি কে৫০ লাইনআপের নতুন রঙের বিকল্পটি উন্মোচন করা হলেও, এটি আনুষ্ঠানিকভাবে আগামী ১৮ জুন থেকে চীনের বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। এর প্রারম্ভিক মূল্য ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,৮০০ টাকা) নির্ধারণ করা হয়েছে। রেডমির মার্কেটিং ম্যানেজার ঝ্যাং ইউ (Zhang Yu) চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওয়েইবো (Weibo)-তে রেডমি কে৫০-এর আসন্ন কালার অপশনটির কিছু ছবি পোস্ট করেছেন এবং এর সাথে যোগ করেছেন যে, নতুন ফ্রস্টেড গ্লাস ব্যাক প্যানেলটি আঙুলের ছাপ ধরে রাখবে না।

রিপোর্ট অনুযায়ী, নতুন স্নো হোয়াইট কালার অপশনটি রেডমি কে৫০-এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ- এই তিনটি মডেলের জন্য উপলব্ধ হবে। অন্যদিকে, কে৫০ প্রো-এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে নতুন কালার অপশনে পাওয়া যাবে।

উল্লেখ্য, রঙ ছাড়া ডিভাইসগুলি স্পেসিফিকেশন এবং ডিজাইনের দিকে থেকে একই রকম। গত মার্চে লঞ্চ হওয়া Redmi K50 সিরিজে ৬.৬৭ ইঞ্চির কোয়াড-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। K50 বেস মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত, অন্যদিকে, টপ-এন্ড মডেল Redmi K50 Pro মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেটের সাথে এসেছে। ফোনগুলি ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৩.১ ইন-বিল্ট স্টোরেজ অফার করে। হ্যান্ডসেটগুলি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে।

সঙ্গে থাকুন ➥