Redmi Note 10 Pro ফোনের ৬৪ জিবি মেমোরি ভ্যারিয়েন্ট কেনার দারুন সুযোগ, জানুন দাম

Avatar

Published on:

Xiaomi চলতি বছরের মার্চে লঞ্চ করেছিল Redmi Note 10 সিরিজ। এই সিরিজের অধীনে তিনটে স্মার্টফোন ভারতে এসেছিল, এরমধ্যে Redmi Note 10 ও Redmi Note 10 Pro Max কয়েক সপ্তাহ পর থেকে ওপেন সেলে বিক্রি হতে থাকে। অর্থাৎ কোনো নির্দিষ্ট সময়ের বদলে, যখন ইচ্ছা ফোনগুলিকে কেনা যাচ্ছিল। এবার এই তালিকায় নাম জুড়লো Redmi Note 10 Pro স্মার্টফোনের। এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট আজ থেকে ওপেন সেলে পাওয়া যাবে। যদিও ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্ট এখনও ফ্ল্যাশ সেলে বিক্রি হবে।

Redmi Note 10 Pro এর দাম

রেডমি নোট ১০ প্রো ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। 

ফোনটি গ্লাসিয়ার ব্লু, ডার্ক নাইট ও ভিনটেজ ব্রোঞ্জ কালারে পাওয়া যাবে। Redmi Note 10 Pro Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট (mi.com) থেকে কেনা যাবে।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ফোনে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ ব্যাটারি। ফোনটির সামনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০০ নিটস পিক ব্রাইটনেস, HDR10+ সার্টিফিকেশন সহ এসেছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ।

রেডমির এই ফোনের পিছনে চারটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২এক্স জুম সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সামনে আছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলে। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥