Redmi Note 11, Note 11 Pro, ও Note 11 Pro+ আসছে অ্যামোলেড ডিসপ্লে ও উচ্চ রিফ্রেশ রেটের সাথে

Avatar

Published on:

Redmi Note 11 সিরিজ আগামী ২৮ এপ্রিল চীনে লঞ্চ হতে চলেছে। এই সিরিজের অধীনে তিনটি স্মার্টফোন আনা হবে – Redmi Note 11, Redmi Note 11 Pro, ও Redmi Note 11 Pro+। কোম্পানির তরফে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই সিরিজের ফোনগুলির ফিচার টিজ করা হচ্ছে। লেটেস্ট টিজারে Redmi Note 11, Redmi Note 11 Pro, ও Redmi Note 11 Pro+ এর ডিসপ্লে প্যানেল ও ডিজাইন সম্পর্কে জানানো হয়েছে।

চীনের মাইক্রো ব্লগিং সাইট, Weibo তে শাওমি একটি টিজারে নিশ্চিত করেছে, আসন্ন রেডমি নোট ১১ সিরিজের ফোনে স্যামসাংয়ের অ্যামোলেড ডিসপ্লে প্যানেল থাকবে। এই প্যানেল ব্যবহার করার ফলে ফোনগুলি হালকা ও শুরু হবে। আবার রেডমি নোট ১১, রেডমি নোট ১১ প্রো ও রেডমি নোট ১১ প্রো প্লাস ফোনের পাঞ্চ হোলের মধ্যে সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। শুধু তাই নয়, স্ক্রিনের বেজেল অনেক ছোট রাখা হবে বলে জানানো হয়েছে।

এই টিজার পোস্ট অনুযায়ী, Redmi Note 11 সিরিজের পাঞ্চ হোল কাট আউটের দৈর্ঘ্য মাত্র ২.৯৬মিমি এবং বেজেলের পরিমাপ ১.৭৫মিমি। ফোনগুলির ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার এই ডিসপ্লে ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ডিসিআই পি৩ কালার গ্যামট অফার করবে।

Redmi Note 11, Redmi Note 11 Pro, ও Redmi Note 11 Pro+ স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রেডমি নোট ১১ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ ১২০ হার্টজ এলসিডি ডিসপ্লে, ডাইমেনসিটি ৮১০ ৫জি চিপসেট, LPDDR4x র‌্যাম, UFS 2.2 স্টোরেজ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, এবং আইআর ব্লাস্টার থাকবে। ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসতে পারে।

Redmi Note 11 Pro Plus Amoled Display High Refresh Rate

আবার রেডমি নোট ১১ প্রো ফোনে পাওয়া যেতে পারে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, ডাইমেনসিটি ৯২০ ৫জি চিপসেট, LPDDR4x র‌্যাম, UFS 3.1 স্টোরেজ, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেল (Samsung HM2) + ৮ মেগাপিক্সেল (Sony IMX 355 আল্ট্রা ওয়াইড) + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, জেবিএল পাওয়ার্ড স্টেরিও স্পিকার, এবং এনএফসির মতো ফিচার। ফোনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে বেছে নেওয়া যাবে।

অন্যদিকে রেডমি নোট ১১ প্রো-র মতো স্পেকস থাকবে রেডমি নোট ১১ প্রো+ ভ্যারিয়েন্টে। তবে প্রো+ ভ্যারিয়েন্টে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভার্সনে উপলব্ধ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥