HomeTech NewsRedmi Note 11S গতকাল কিনতে পারেননি? জেনে নিন পরবর্তী সেলের তারিখ

Redmi Note 11S গতকাল কিনতে পারেননি? জেনে নিন পরবর্তী সেলের তারিখ

Redmi Note 11S- এর দ্বিতীয় ফ্ল্যাশ সেলের তারিখ প্রকাশ্যে এল

চলতি মাসের শুরুর দিকে চীনা ব্র্যান্ড রেডমি ভারতীয় বাজারে তাদের Redmi Note 11 এবং Note 11S ফোন দুটি লঞ্চ করেছে। Redmi Note 11 মডেলটি গত ১১ ফেব্রুয়ারী থেকেই কেনার জন্য উপলব্ধ হয়েছে, আর গতকাল (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে Redmi Note 11S ফোনটির ফার্স্ট ফ্ল্যাশ সেলের আয়োজন করা হয়৷ তবে যারা এই সেলে পছন্দের রেডমি ফোনটি অর্ডার করতে পারেননি বা সেলটি মিস করেছেন, তারা চিন্তা করবেন না, কারণ সংস্থা ফোনটির পরবর্তী ফ্ল্যাশ সেলের তারিখটিও ইতিমধ্যেই ঘোষণা করেছে।

Redmi Note 11S- এর দ্বিতীয় ফ্ল্যাশ সেলের তারিখ

অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে রেডমি নোট ১১এস- এর ল্যান্ডিং পেজটি প্রকাশ করেছে, এই স্মার্টফোনটি অ্যামাজনে আবার আগামী ২৮ ফেব্রুয়ারি দুপুর ১২টায় ফ্ল্যাশ সেলের জন্য উপলব্ধ হবে। ডিভাইসটি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট mi.com থেকেও কেনা যাবে। যেহেতু এটি একটি ফ্ল্যাশ সেল হবে, তাই আগ্রহী ক্রেতাদের আগে থেকেই প্রস্তুত থাকতে হবে, কারণ এই সেলে স্টকে থাকা ফোনগুলি কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে যায়।

ভারতে রেডমি নোট ১১এস- এর দাম (Redmi Note 11S Price in India)

ভারতের বাজারে রেডমি নোট ১১এস মডেলটি তিনটি স্টোরেজ-মেমরি কনফিগারেশনে উপলব্ধ। এই ফোনের ৬ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের মূল্য ১৬,৪৯৯ টাকা। এছাড়া, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১৭,৪৯৯ টাকা এবং ১৮,৪৯৯ টাকা। রেডমি নোট ১১এস- কে স্পেস ব্ল্যাক, হরাইজন ব্লু এবং প্রোল হোয়াইট- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

রেডমি নোট ১১এস স্পেসিফিকেশন (Redmi Note 11S Specifications)

রেডমি নোট ১১এস-এ ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০০পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটি অফার ৪০৯ পিপিআই পিক্সেল ঘনত্ব, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট। প্যানেলে ৪,৫০০,০০০:১ কনট্রাস্ট রেশিও, ১,০০০ পিক ব্রাইটনেস দেখতে পাওয়া যায়৷ এটিতে ডিসিআই- পি৩ কালার গ্যামট, রিডিং মোড ৩.০ এবং সানলাইট ডিসপ্লে সাপোর্ট করে। ডিভাইসে লিকুইড কুলিং টেকনোলজি সহ মিডিয়াটেক হেলিও জি৯৮ প্রসেসর আছে এবং এতে সর্বোচ্চ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যম স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানোও যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, Redmi Note 11S ফোনের ব্যাক প্যানেলে অবস্থিত কোয়াড ক্যামেরা সেটআপের মধ্যে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেথ সেন্সর উপস্থিত। এর সাথে ফোনের সামনের দিকে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

Redmi Note 11S-এর কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে- ডুয়েল সিম কার্ড স্লট, ৪জি এলটিই, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ভি৫.০, জিএনএসএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, ইনফ্রারেড (IR) ব্লাস্টার এবং ৩.৫ হেডফোন জ্যাক৷ এছাড়া, ফোনটিতে অ্যাক্সিলোমিটার, ভার্চুয়াল প্রক্সিমিটি সেন্সর, জাইরোস্কোপ, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর এবং কম্পাস। নিরাপত্তার জন্য, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত আছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi Note 11S ফোনে দেওয়া হয়েছে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির পরিমাপ ১৫৯.৮৭x৭৩.৮৭x৮.০৯ মিলিমিটার ও ওজন ১৭৯ গ্রাম। সর্বোপরি, এতে ফ্ল্যাট ফ্রেম ডিজাইন ও প্লাস্টিক বডি দেখতে পাওয়া যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন