Reliance Jio ফিরিয়ে আনলো 98 টাকার রিচার্জ প্ল্যান, পাবেন আরও বেশি ডেটা

Avatar

Published on:

বছর ঘুরতে না ঘুরতেই Reliance Jio তাদের 98 টাকার রিচার্জ প্ল্যানটিকে পুনরায় ফিরিয়ে আনলো। যদিও আগের মত এই প্ল্যানে আর 28 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে না। তবে এখন এখানে আগের তুলনায় অধিক ডেটা অফার করা হচ্ছে। পাশাপাশি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা মিলবে। আসুন Jio-র 98 টাকার প্ল্যানের বেনিফিট জেনে নিই।

OnlyTech-এর রিপোর্ট অনুযায়ী, Jio তাদের 98 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানটিকে সম্পূর্ণ চুপিসারে লঞ্চ করেছে। তবে লঞ্চ নিঃশব্দে হলেও এই প্ল্যানটির বেনিফিটিগুলি কিন্তু আকর্ষণীয়। উক্ত প্রিপেড প্ল্যানটিতে এখন গ্রাহকদের মোট 14 দিনের জন্য, আনলিমিটেড ভয়েস কল, দৈনিক 1.5 জিবি হাই-স্পিড ডেটা এবং যাবতীয় Jio অ্যাপ গুলির অ্যাক্সেস প্রদান করা হবে। আগ্রহীদের জানিয়ে রাখি, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ‘Jio.com’ অথবা ‘MyJio app’ -এর থেকে তারা এই রিচার্জ প্ল্যানটিকে কিনে নিতে পারবেন। আর পেমেন্টের ক্ষেত্রে, Jio সংস্থাটি তাদের গ্রাহকদের এখন, Google Pay এবং Paytm -এর মতো থার্ড-পার্টি অ্যাপগুলিকে ব্যবহার করার সুবিধাও দিচ্ছে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, গত বছরের মে মাসে Reliance Jio, 98 টাকার রিচার্জ প্ল্যানকে তাদের পোর্টফোলিও থেকে সরিয়ে দিয়েছিল। যার দরুন 129 টাকার প্ল্যানটি, সংস্থার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্যাক হিসাবে মান্যতা পেয়েছিল। 98 টাকার প্ল্যানে মোট 300 টি এসএমএস, 2 জিবি হাই-স্পিড ডেটা এবং জিও-টু-জিও ফ্রি ভয়েস কল অফার করা হত এবং প্ল্যানটির বৈধতা ছিল 28 দিন।

জানিয়ে রাখি, মুকেশ আম্বানি মালিকানাধীন এই টেলকোটি সম্প্রতি JioPhone -এর জন্য উপলব্ধ রিচার্জ প্ল্যানের তালিকাটিকে সম্প্রসারিত করতে, 39 টাকা এবং 69 টাকার দুটি রিচার্জ প্যাক লঞ্চ করেছে। এই দুটি প্ল্যানের বৈধতা 14 দিনের এবং এতে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। যদিও ডেটা লিমিটের নিরিখে, 39 টাকার প্ল্যানে দৈনিক 100 এমবি এবং 69 টাকার প্ল্যানে দৈনিক 0.5 জিবি ডেটা পাবেন গ্রাহকেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥