Reliance Jio Freedom Plan: রোজ যতখুশি ডেটা ব্যবহার করুন, নেই কোনও সর্বোচ্চ সীমা

Avatar

Published on:

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে Reliance Jio জোরকদমে শুরু করলো তাদের ফ্রিডম প্ল্যানের (Freedom Plan) প্রচার। সংস্থাটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাঁচটি ফ্রিডম প্ল্যানের বেনিফিট জানিয়েছে, যেগুলি দৈনিক ডেটা ব্যবহারের নিয়ন্ত্রণ থেকে মুক্তি দেয়। অর্থাৎ এই প্ল্যানগুলির সাথে পাওয়া ডেটা পুরো ভ্যালিডিটি পিরিয়ড জুড়ে ব্যবহার করা যায়। আপনি চাইলে সমস্ত ডেটা একদিনেও শেষ করে দিতে পারেন। এছাড়া রিলায়েন্স জিও-র প্রতিটি ফ্রিডম প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা ও দৈনিক ১০০ টি এসএমএস পাওয়া যায়। আবার অতিরিক্ত বেনিফিট হিসেবে মেলে পাঁচটি জিও অ্যাপের সাবস্ক্রিপশন। আসুন জিও-র কোন ফ্রিডম প্ল্যানে কী সুবিধা রয়েছে জেনে নেওয়া যাক।

Reliance Jio ফ্রিডম প্ল্যানের তালিকা

জিও ১২৭ টাকার প্ল্যান: জিও-র এই ফ্রিডম প্ল্যানে ১৫ দিনের জন্য মোট ১২ জিবি ডেটা পাওয়া যাবে। সাথে অতিরিক্ত বেনিফিট হিসাবে, Jio TV, Jio Cinema, Jio News, jio Security, Jio Cloud অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হবে।

জিও ২৪৭ টাকার প্ল্যান: ২৪৭ টাকার এই প্ল্যানের বৈধতা ৩০ দিন। এই রিচার্জ প্ল্যানে সর্বাধিক ২৫ জিবি ডেটা অফার করা হবে। এছাড়া এই প্ল্যানেও‌ Jio TV সমেত JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud প্রভৃতি অ্যাপ ব্যবহার করা যাবে।

জিও ৪৪৭ টাকার প্ল্যান: ৬০ দিনের মেয়াদ যুক্ত ৪৪৭ টাকার এই রিচার্জ প্ল্যানে, জিও তাদের গ্রাহকদের সর্বাধিক ৫০ জিবি হাই-স্পিড ডেটা এবং জিও-র সমস্ত অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন প্রদান করবে।

জি ৫৯৭ টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা ৯০ দিন। এই প্ল্যানে মোট ৭৫ জিবি ডেটা পাওয়া যাবে। আর অতিরিক্ত বেনিফিট হিসাবে, Jio TV, Jio Cinema, Jio News, jio Security, Jio Cloud অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে সম্পূর্ণ নিখরচায়।

জিও ২,৩৯৭ টাকার প্ল্যান: ‘ফ্রিডম ফ্রম ডেইলি ডেটা লিমিট’ প্ল্যানগুলির মধ্যে সবচেয়ে ব্যয়বহুল এটি। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এখানে মোট ৩৬৫ জিবি ডেটা অফার করা হবে। সাথে অতিরিক্ত বেনিফিটের তালিকায়, ৫টি জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও অন্তর্ভুক্ত থাকছে।

উল্লেখ্য, Reliance Jio-র পাঁচটি ফ্রিডম প্ল্যানের সাথেই আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০ এসএমএস পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥