Jio গ্রাহকরা শুনুন, রোজ ১০ টাকার কমে এই প্ল্যান দিচ্ছে আনলিমিটেড কল সহ প্রতিদিন ৩ জিবি ডেটা

Avatar

Published on:

গ্রাহকদের আকৃষ্ট করার জন্য টেলিকম কোম্পানিগুলি একাধিক সল্প মেয়াদী রিচার্জ অপশন সরবরাহ করে থাকে। কিন্তু কিছু ইউজার থাকেন যারা বারবার রিচার্জ করার ঝক্কি এড়াতে (কখনো কখনো সাশ্রয়ের জন্যও) বার্ষিক বা দীর্ঘমেয়াদী প্ল্যানগুলি বেছে নেন। ফলে সমস্ত অপারেটরই বিভিন্ন দামে বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে। তবে আপনি যদি Reliance Jio (রিলায়েন্স জিও)-র গ্রাহক হয়ে থাকেন, তাহলে আমরা আপনাকে আজ কোম্পানির এমন কয়েকটি বার্ষিক প্ল্যান সম্পর্কে বলব যা রিচার্জ করলে প্রতিদিন গড় ১০ টাকা ব্যয়ে যাবতীয় সুবিধা উপভোগ করা যাবে। সেক্ষেত্রে প্ল্যানগুলির জন্য ২,১০০ টাকা থেকে ৩,৫০০ টাকা পর্যন্ত খরচ হবে, যার বদলে মিলবে ৩৩৬ দিন থেকে পুরো ৩৬৫ দিনের ভ্যালিডিটি। আসুন এই প্ল্যানগুলির সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Reliance Jio-র এই দীর্ঘমেয়াদী প্ল্যান

২,১২১ টাকার প্ল্যান: জিওর এই প্ল্যানে ইউজারদের প্রতিদিন ১.৫ জিবি ডেটা দেওয়া হয় এবং এর বৈধতা ৩৩৬ দিন। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০টি এসএমএস এবং জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

২,৩৯৯ টাকার প্ল্যান: এই বার্ষিক প্ল্যানটির বৈধতা একবছর অর্থাৎ ৩৬৫ দিন। সুবিধা বলতে এতে রোজ ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস অফার করা হয়। সাথে মেলে জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২,৫৯৯ টাকার প্ল্যান: ৩৬৫ দিনের বৈধতাযুক্ত এই প্ল্যানে এমনিতে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায়। তবে এর সাথে থাকে অতিরিক্ত ১০ জিবি ডেটার সুবিধা। শুধু তাই নয়, এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস, জিও অ্যাপ এবং Disney+Hotstar প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন।

৩,৪৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যায়, যেখানে আনলিমিটেড ভয়েস কলিং এবং এসএমএসের সহ অন্যান্য সাধারণ সুবিধাগুলি উপলব্ধ। এটির বৈধতা ৩৬৫ দিন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥