Royal Enfield-এর সবচেয়ে জনপ্রিয় বাইকের দাম বাড়ল, নতুন মূল্য জেনে নিন

Avatar

Published on:

নতুন অর্থবর্ষে পা রাখা মাত্রই একাধিক অটোমোবাইল সংস্থা মূল্যবৃদ্ধির মত দুঃসংবাদ নিয়ে হাজির হচ্ছে। বাজাজ পালসারের পর এবার রয়্যাল এনফিল্ড (Royal Enfield) তাদের সর্বাধিক বিক্রিত মডেল Classic 350-র মূল্যবৃদ্ধির কথা ঘোষণা করল। পাঁচটি ভিন্ন রঙের বিকল্পে উপলব্ধ Royal Enfield Classic 350 কিনতে এবার খসাতে হবে অতিরিক্ত ২,৮৪৬ টাকা।

Classic 350 Redditch রেঞ্জের রেড, সেগ গ্রীন এবং গ্রে কালারে মডেলগুলি ১.৯০ লক্ষ টাকায় কেনা যাবে। মূল্যবৃদ্ধির আগের দাম ১.৮৭ টাকা। আবার Halycon Single Channel রেঞ্জের মূল্য ১.৯০ লক্ষ টাকা থেকে বাড়িয়ে ১.৯২ লক্ষ টাকা করা হয়েছে। এটি গ্রে, গ্রীন এবং ব্ল্যাক রঙে উপলব্ধ। অন্যদিকে, ডুয়েল চ্যানেল Classic 350 Halycon আগের মতোই ১.৯৮ লাখ টাকায় কেনা যাবে, এর দাম বাড়ানো হয়নি।

যদি Classic 350 ক্রোম রেড অথবা ক্রোম ব্রোঞ্জ কেনেন, তবে ২.২১ লক্ষ টাকা পড়বে, যা আগের চাইতে ১,৮৪৭ টাকা অধিক। আবার Classic 350-এর ডার্ক স্টিলথ ব্ল্যাক এবং গানমেটাল গ্রে ভার্সন অফার করে রয়্যাল এনফিল্ড। যার বর্তমান মূল্য ২.১৭ লক্ষ টাকা। অন্যদিকে মার্স গ্রে এবং ডেজার্ট স্যান্ড মডেল দুটির দাম ২.১০ টাকা।

তবে মূল্যবৃদ্ধির জন্য Royal Enfield Classic 350-র স্পেসিফিকেশনে কোনো রদবদল ঘটানো হয়নি। আগের মতই রেট্রো মোটরসাইকেলটি ৩৪৯ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন সহ মিলবে। সংস্থার নতুন J-প্ল্যাটফর্মে তৈরি ইঞ্জিন সহ এসেছে ক্লাসিক ৩৫০।

সঙ্গে থাকুন ➥