আসছে বাজেট ফোন Samsung Galaxy A02s, থাকবে ৩ জিবি র‌্যাম

Avatar

Published on:

ইতিমধ্যেই জানা গেছে স্যামসাং খুব শীঘ্রই তাদের দুটি এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যাদের নাম Samsung Galaxy A02 এবং Galaxy M02। এই ফোনগুলিকে বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটের দেখা গেছে। তবে এছাড়াও কোম্পানি Samsung Galaxy A02s নামে আরেকটি এন্ট্রি লেভেল ফোনের ওপর কাজ করছে। আজ এই ফোনটিকে বেঞ্চমার্ক সাইটে GeekBench এ দেখা গেছে। যেখানে গ্যালাক্সি এ০২এস ফোনটিকে ৩ জিবি র‌্যামের সাথে দেখা গেছে।

Samsung Galaxy A02s কে দেখা গেল GeekBench এ

আজ টিপ্সটার মুকুল শর্মা গিকবেঞ্চে স্যামসাং গ্যালাক্সি এ০২এস ফোনটিকে খুঁজে পেয়েছে। যেখানে ফোনটির মডেল নম্বর দেখা গেছে Samsung SM-A025G। গিকবেঞ্চ অনুযায়ী, Samsung Galaxy A02s ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম সহ আসবে। এতে থাকবে ৩ জিবি র‌্যাম।

আবার প্রসেসরের কথা বললে, এই ফোনে থাকবে অক্টা কোর প্রসেসর এবং জিপিইউ হিসাবে থাকবে এড্রেনো ৫০৬। যেখান থেকে আন্দাজ করা যায়, স্যামসাং গ্যালাক্সি এ০২এস ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর থাকবে। আবার এর ক্লক স্পিড হবে ১.৮০ গিগাহার্টজ।

এছাড়া গিকবেঞ্চ থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। এখানে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৭৫৬ পয়েন্ট পেয়েছে। আবার মাল্টি কোর টেস্টে স্কোর ৩,৯৩৪। এখন দেখার Samsung কবে তাদের Galaxy A02s ফোনটি লঞ্চ করে। এই ফোনটির দাম ১০ হাজার টাকার কম থাকবে।

সঙ্গে থাকুন ➥