Samsung Galaxy A21 ইউজারদের জন্য সুখবর, এল Android 11 আপডেট

Avatar

Published on:

Samsung কিছুদিন আগেই তাদের Android 12 বেসড One UI 4.0 কাস্টম ওএস-এর বিটা ভার্সন লঞ্চ করেছে। শোনা যাচ্ছে Galaxy S21 সিরিজ সর্বপ্রথম এই কাস্টম রম-এর আপডেট পাবে। তবে সংস্থার সমস্ত পুরানো ফোনগুলিই এখনও One UI 3.0/3.1 আপডেট পাইনি। যেমন Galaxy A21, আজ সবে এই ফোনের জন্য Samsung, Android 11 বেসড One UI 3.1 আপডেট রোল আউট করেছে।

এই আপডেটের ফলে Samsung Galaxy A21 ফোনে ইম্প্রুভ কুইক সেটিং ও নোটিফিকেশন সেকশন সহ নতুন ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। এছাড়া ফোনের ক্যালেন্ডার, স্যামসাং কিবোর্ড, গ্যালারি, স্যামসাং ইন্টারনেট প্রভৃতির ডিজাইন পরিবর্তন হবে। আবার এই আপডেটের পর Samsung Galaxy A21 ফোনে যে বড় পরিবর্তন আসবে, তা পরিলক্ষিত হবে ক্যামেরা ডিপার্টমেন্টে। ব্যবহারকারীরা ডিরেক্টর ভিউ, ব্লগার ভিউ, সিঙ্গেল টেক ২.০, ফোকাস এনহ্যান্সার এর মতো ফিচার পাবেন।

আপাতত আমেরিকার স্যামসাং গ্যালাক্সি এ২১ ইউজারদের জন্য নতুন আপডেট রোল আউট হয়েছে। ওয়ান ইউআই ৩.১ এর সাথে ফোনটি নতুন সিকিউরিটি আপডেটও পেয়েছে। ফলে নতুন ফিচারের সাথে ফোনের সিস্টেমও শক্তিশালী হবে। এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A215USQU5BUI4।

আশা করা যায় শীঘ্রই অন্যান্য দেশের স্যামসাং গ্যালাক্সি এ২১ ইউজাররাও আপডেটটি পেয়ে যাবে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে কোনো নির্দিষ্ট তারিখ জানানো হয়নি। নতুন আপডেট এলে ফোনে নোটিফিকেশন চলে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥