ফিচারে ভরপুর সস্তা Samsung Galaxy A22 5G একদিন পরেই লঞ্চ হচ্ছে, কিনবেন নাকি?

Avatar

Published on:

অবশেষে ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A22 5G। আগামীকাল অর্থাৎ ২৩ জুলাই এই ফোনটি ভারতে পা রাখবে। সম্প্রতি স্যামসাং ইন্ডিয়া-র তরফে একটি টুইট করে Samsung Galaxy A22 5G এর লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। উল্লেখ্য গতমাসে ইউরোপে Samsung Galaxy A22 এর 4G ও 5G ভার্সন লঞ্চ করা হয়। এরপর ফোনটির 4G ভার্সন এদেশে আসে। এখন 5G ভার্সন লঞ্চ হতে চলেছে।

Samsung Galaxy A22 5G ভারতে কখন লঞ্চ হবে

স্যামসাং ইন্ডিয়া-র তরফে টুইট করে জানানো হয়েছে, স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনটি ২৩ জুলাই ভারতে লঞ্চ হবে। এই ফোনটি Amazon ও Samsung.com থেকে পাওয়া যাবে।

Samsung Galaxy A22 5G এর দাম (সম্ভাব্য)

স্যামসাং যদিও তাদের আসন্ন গ্যালাক্সি এ২২ ৫জি ফোনের দাম জানায়নি, তবে রিপোর্ট অনুযায়ী, ভারতে এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হবে ১৯,৯৯৯ টাকা। যেখানে ২১,৯৯৯ টাকায় পাওয়া ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Samsung Galaxy A22 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ইনফিনিটি ইউ ডিসপ্লে। এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর। স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.০ কাস্টম স্কিনে চলবে। সিকিউরিটির জন্য ফোনটি সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচারের সাথে এসেছে।

ফটো ও ভিডিও-র জন্য Samsung Galaxy A22 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি,যার সাথে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥