অন্যদের তুলনায় আগে পাওয়া যাবে Samsung ডিভাইস, গ্যালাক্সি আর্লি বার্ড টু গো পরিষেবার সূচনা সংস্থার

Updated on:

samsung-galaxy-earlybird-program-users-can-test-device-before-anyone

স্যামসাং (Samsung) তাদের অনুরাগীদের জন্য হোম মার্কেটে চালু করেছে একটি বিশেষ পরিষেবা, যার নাম ‘গ্যালাক্সি আর্লি বার্ড টু গো’ (Galaxy Earlybird To Go)। নিশ্চয়ই ভাবছেন কি সুবিধা পাওয়া যাবে স্যামসাংয়ের এই নয়া পরিষেবায়? তাহলে বলে রাখি, কোনও আগ্রহী গ্রাহক যদি এই উদ্যোগের জন্য আবেদন করেন, তাহলে তিনি অন্যান্য সাধারণ গ্রাহকদের হাতে পৌঁছানোর আগেই নতুন গ্যালাক্সি ডিভাইস ও ওয়্যারেবল আইটেমগুলি টেস্ট করতে পারবেন। ব্যবহারকারীরা নতুন গ্যালাক্সি প্রোডাক্টগুলিকে একা বা অন্যদের সাথে ব্যবহারের ক্ষেত্রে কীভাবে কল্পনা করছেন, সে সম্পর্কে জানতে চেয়েছে সংস্থা৷ স্যামসাং ক্রেতাদের তাদের ছোট গল্প শেয়ার করতে আবেদন করেছে, যেখান থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হবে। আর এই বিজয়ীরা আসন্ন গ্যালাক্সি ডিভাইসগুলিকে সবার আগে ব্যবহার করার সুযোগ পেয়ে যাবেন।

Samsung আনলো “Galaxy Earlybird To Go” পরিষেবা

পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022) ইভেন্টটি আগামী ১০ আগস্ট সকাল ৯:০০টায় (ইস্ট্রান টাইম) অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪, গ্যালাক্সি জেড ফোল্ড ৪, গ্যালাক্সি ওয়াচ ৫ এবং গ্যালাক্সি বাডস ২ প্রো-এর মতো বহু প্রতীক্ষিত প্রিমিয়াম ডিভাইসগুলি উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। যে ব্যবহারকারীরা “গ্যালাক্সি আর্লি বার্ড টু গো” পরিষেবার জন্য সাইন আপ করেছেন তারা অন্য গ্রাহকদের আগে এই প্রোডাক্টগুলি ব্যবহার করার সুযোগ পাবেন৷ তবে স্যামসাং বর্তমানে শুধুমাত্র দক্ষিণ কোরিয়াতে এই নয়া পরিষেবাটি অফার করবে৷

জানিয়ে রাখি, গ্যালাক্সি আর্লি বার্ড টু গো- এর জন্য স্যামসাং ২৮ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত এন্ট্রি নেবে এবং বিজয়ীদের নাম ঘোষণা করা হবে আগামী ৮ আগস্ট। সংস্থা জানিয়েছে যে, লটারি পদ্ধতির মাধ্যমে ১,৮০০ জনকে বেছে নেওয়া হবে এবং ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভড’ নীতি মেনে ডিভাইসগুলি বিতরণ করা হবে। স্যামসাং একইভাবে ৪ আগস্ট থেকে ১০ আগস্ট পর্যন্ত এবং ১১ আগস্ট থেকে ১৭ আগস্ট পর্যন্ত এই প্রমোশন চালাবে।

প্রসঙ্গত, ব্যবহারকারীরা র‍্যান্ডম ভাবে বেছে নেওয়া এই ডিভাইসগুলি পরিবর্তন করতে পারবেন না। বিজয়ীদের কয়েকটি স্থান থেকে তাদের পুরস্কার সংগ্রহ করতে পারেন। সংগ্রহের পরে, তারা এই প্রোডাক্টগুলি একা বা তাদের প্রিয়জনের সাথে ব্যবহার করতে পারবেন। এই ডিভাইসগুলি স্যামসাং তিন দিনের জন্য ব্যবহার করতে দেবে, তারপরে এগুলি অবশ্যই কোম্পানিকে ফেরত দিতে হবে।

উল্লেখযোগ্যভাবে, “Galaxy Earlybird To Go” পরিষেবা চলাকালীন ডিভাইসটি হারিয়ে গেলে বা এর কোনও ক্ষতি হলে, ব্যবহারকারীরাই তার জন্য দায়ী থাকবেন বলে আগেই জানিয়ে দিয়েছে স্যামসাং। সংস্থা সতর্কও করেছে যে, ডিভাইসগুলি ফেরত দেওয়ার সময় পেরিয়ে গেলে, তাতে কার্যকরী সীমাবদ্ধতা দেখা যেতে পারে।

সঙ্গে থাকুন ➥