Samsung Galaxy F02s আজ কেনার দারুন সুযোগ! দাম ১০,০০০ টাকার কম

Avatar

Published on:

Samsung Galaxy F02s এর আজ থেকে সেল শুরু হচ্ছে। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও, ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। উল্লেখ্য, Samsung Galaxy F12 এর সাথে এই ফোনটি চলতি মাসের প্রথমেই ভারতে লঞ্চ হয়েছিল। ১০ হাজার টাকার কমে আসা স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

Samsung Galaxy F02s এর দাম

স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যাবে। যেগুলি হলো ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং  ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা।

এই ফোনটি ডায়মন্ড ব্ল্যাক, ডায়মন্ড ব্লু ও ডায়মন্ড হোয়াইট কালারে পাওয়া যাবে। ফোনটির ইএমআই শুরু হচ্ছে ৩০৮ টাকা থেকে। এছাড়া ফোনটির উপর এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

Samsung Galaxy F02s এর স্পেসিফিকেশন

samsung-galaxy-f02s-goes-on-sale-today-first-time-via-flipkart-price-specifications

স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) টিএফটি এলসিডি ইনফিনিটি ভি ডিসপ্লে সহ এসেছে। এর আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।  পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কাস্টম ওস-এ চলবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের সামনে আছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥