Samsung Galaxy F02s: শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর সহ ৫ এপ্রিল ভারতে আসছে

Avatar

Published on:

Samsung Galaxy F02s আগামী ৫ এপ্রিল ভারতে লঞ্চ হবে। কয়েকদিন আগেই এই ফোনের দাম ফাঁস হয়েছিল। তারপরই নিশ্চিত ছিল স্যামসাং গ্যালাক্সি এফ০২এস শীঘ্রই বাজারে পা রাখবে। আজ ই-কমার্স সাইট Flipkart থেকে এই এই ফোনের লঞ্চের তারিখ সামনে আনা হয়েছে। পাশাপাশি জানানো হয়েছে Samsung Galaxy F02s ফোনে ১৩ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ফোনটি কিছুদিন আগে লঞ্চ হওয়া Samsung Galaxy A02s এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ওইদিন দুপুর ১২টায় ভারতে আসবে। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনটিকে এদেশে আনা হবে। মাইক্রোসাইটে ফোনটির মুখ্য স্পেসিফিকেশনও উল্লেখ করা হয়েছে। এই ফোনে থাকবে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর।

Samsung Galaxy F02s এর দাম

টিপস্টার, অভিষেক যাদব জানিয়েছে ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এই দুই ভ্যারিয়েন্টের দাম রাখা হবে যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা (জিএসটি সহ)।

আবার জিএসটি বাদ দিয়ে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস এর এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের যথাক্রমে মূল্য রাখা হবে ৭,৬২৬ টাকা, ৮,৪৭৪ টাকা। ফোনটির মডেল নম্বর হবে E025FE।

Samsung Galaxy F02s এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন হবে ১৬০০ x ৭২০ এবং পিক্সেল ডেন্সিটি ২৮০ পিপিআই। এই ফোনে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর। ফটোগ্রাফির জন্য থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥