TechGupTech Newsসস্তা Samsung Galaxy F42 5G আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে, তার আগেই দাম ফাঁস

সস্তা Samsung Galaxy F42 5G আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে, তার আগেই দাম ফাঁস

স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে বলে জানা গেছে

আগামীকাল অর্থাৎ ২৯ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy F42 5G। ইতিমধ্যেই এই স্মার্টফোনের জন্য স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। যেখানে থেকে ফোনটির বেশ কিছু স্পেসিফিকেশন জানা গেছে। যেমন, Galaxy F সিরিজের এই ফোনে, ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমেত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। শুধু তাই নয়, Samsung Galaxy F42 5G ফোনে ১২টি ৫জি ব্যান্ড সাপোর্ট করবে। এদিকে ফিচার প্রকাশ্যে এলেও, ফোনটির দাম সম্পর্কিত কোনো তথ্য এতদিন সামনে আসেনি। তবে আগামীকাল লঞ্চের আগে এখন Samsung Galaxy F42 5G ফোনটির দামও ফাঁস হয়েছে।

Samsung Galaxy F42 5G ভারতে দাম (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, আপকামিং স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকতে পারে ২০,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ২২,৯৯৯ টাকা।

জানিয়ে রাখি, এগুলি হলো ফোনের রিটেল মূল্য। অর্থাৎ ফোনটির দুটি ভ্যারিয়েন্ট আরও কম দামে কেনা যেতে পারে। উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি ফোনটির ডেডিকেটেড মাইক্রোপেজ থেকে জানা গেছে, এটি ব্ল্যাক ও ব্লু কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy F42 5G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি স্মার্টফোনের স্পেসিফিকেশন সংস্থার সোশ্যাল মিডিয়া পেজ থেকে একাধিকবার টিজ করা হয়েছে। জানা গেছে, এই ফোনে ফুল-এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিসপ্লের আয়তন অবশ্য প্রকাশ করা হয়নি। তবে রিপোর্ট বলছে, স্মার্টফোনটি ৬.৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লের সঙ্গে আসবে। যাইহোক, ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। এতে, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F42 5G ফোনের ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত আরো দুটি সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ লাইট থাকবে। যার মধ্যে একটি ৫ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড লেন্স এবং অপরটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর হবে, বলে অনুমান করা হচ্ছে। এই রিয়ার ক্যামেরায় নাইট মোডের সুবিধা পাওয়া যাবে৷

Samsung Galaxy F42 5G ফোনে কানেক্টিভিটি অপশনের মধ্যে ৩.৫ মিমি অডিও জ্যাক, মাইক্রোফোন, ইউএসবি টাইপ-সি পোর্ট থাকবে। এছাড়া ফোনটি, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসতে পারে। পরিশেষে, Samsung Galaxy F42 5G ফোনে ১২টি ৫জি ব্যান্ড সাপোর্ট করবে। এগুলি হলো, N1 (2100), N3 (1800), N5 (850), N7 (2600), N8 (900), N20 (800), N28 (700), N66 (AWS-3), N38 (2600), N40 (2300), N41 (2500) এবং N78 (3500)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Top Stories