Samsung Galaxy F52 5G এর ছবি ফাঁস, কোয়াড ক্যামেরার সাথে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে

Avatar

Published on:

Samsung Galaxy F52 5G খুব শীঘ্রই বাজারে আসছে। গ্যালাক্সি এফ সিরিজের প্রথম এই ৫জি ফোনকে ইতিমধ্যেই TENAA সার্টিফিকেশন সাইট সহ গুগল প্লে কনসোলে দেখা গেছে। এমনকি ফোনটি Bluetooth SIG ও 3C-এরও ছাড়পত্র পেয়েছে। ফলে আমরা ফোনটির স্পেসিফিকেশন জানতে পেরেছি। এবার স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি এর হ্যান্ডস অন ইমেজ ফাঁস হল।

Samsung Galaxy F52 5G এর হ্যান্ডস অন ইমেজ ফাঁস

ফাঁস হওয়া ছবিগুলিতে দেখা গেছে, স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি ফোনের সামনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাট আউট ডিসপ্লের ডান দিকে দেখা গেছে। আবার একটি ছবি থেকে জানা গেছে, ফোনটির মডেল নম্বর হবে SM-E5260। এই একই মডেল নম্বর সহ Samsung Galaxy F52 5G ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশন ও 3C সার্টিফিকেশন লাভ করেছিল।

অন্যদিকে আরেকটি ছবি থেকে সামনে এসেছে যে, এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। যার সাথে এলইডি ফ্ল্যাশও দেখা যাবে। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি এর নিচের অংশে ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি অডিও জ্যাক ও স্পিকার গ্রিল থাকবে।

এর আগে জানা গিয়েছিল Samsung Galaxy F52 5G ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২০০৯ পিক্সেল) ডিসপ্লে সহ আসবে। এতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। সাথে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ওয়ান ইউআই ৩.১ ওএস-এ চলবে।

স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। আবার সামনে থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৩৫০ এমএএইচ ক্যাপাসিটির (টিপিক্যাল ক্যাপাসিটি ৪,৫০০ এমএএইচ) ব্যাটারি প্যাক করা হবে। যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Samsung Galaxy F52 5G ফোনের দৈর্ঘ্যxপ্রস্থxউচ্চতা হবে ১৬৪.৬৩ x ৭৬.৩ x ৮.৯ মিমি। ফোনটির ওজন ১৯৯ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥