আরও সস্তা হল ৬০০০ mAh ব্যাটারির Samsung Galaxy M21, জেনে নিন নতুন দাম

Avatar

Published on:

ফের ভারতে দাম কমলো Samsung Galaxy M21 এর। কয়েকদিন আগেই এই ফোনের দাম ১৪,২২২ টাকা থেকে কমিয়ে ১৩,১৯৯ টাকা করা হয়েছিল। তবে আজ এই ফোনটিকে Amazon এ ১২,৬৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনের কথা বললে এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, বড় ডিসপ্লে, এক্সিনস প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি নীল ও কালো রঙে পাওয়া যাবে। Amazon ছাড়াও Samsung.Com থেকে ফোনটি কেনা যাবে।

Samsung Galaxy M21 স্পেসিফিকেশন, ফিচার :

স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ইউ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এখানে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ফেস আনলক সাপোর্ট করবে।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য ব্যবহার করা হয়েছে ১৫ ওয়াট ফাস্ট চার্জার। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মজুত আছে। কানেক্টিভিটির জন্য এখানে 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ এমএম হেডফোন জ্যাক মজুত আছে।

সঙ্গে থাকুন ➥