দাম কমলো Samsung Galaxy M31 এর, সীমিত সময়ের অফার

Published on:

আপনি যদি মিড রেঞ্জে কোনো নতুন ফোন খোঁজ করে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের Galaxy M31 ফোনের দাম কমিয়ে দিয়েছে। যদিও কোম্পানির তরফে এই ফোনের দাম কমানোর বিষয়ে কিছু জানানো হয়নি, তবে ই-কমার্স সাইট Amazon এ Samsung Galaxy M31 ফোনটি ১,০০০ টাকা কমে লিস্টেড আছে। ফলে মনে হচ্ছে এটি সীমিত সময়ের অফার। এই ফোনে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। আসুন গ্যালাক্সি এম৩১ এর নতুন দাম জেনে নিই।

Samsung Galaxy M31 এর নতুন দাম:

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ৩১ এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৭,৪৯৯ টাকা। তবে অ্যামাজনে এখন এই ভ্যারিয়েন্ট ১৬,৪৯৯ টাকায় পাবেন। আবার ১৮,৪৯৯ টাকার বদলে ১৭,৪৯৯ টাকায় পাবেন এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এছাড়াও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাবেন ১৯,৯৯৯ টাকায়। যার আগে দাম ছিল ২০,৯৯৯ টাকা।

Samsung Galaxy M31 স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি U নচ। কোম্পানি এখানে ১.৭ গিগাহার্টজ এক্সিনস ৯৬১১ প্রসেসর ব্যবহার করেছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপ হল ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সঙ্গে থাকুন ➥