৩০ জুলাই ভারতে আসছে Samsung Galaxy M31s, থাকবে বড় ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

কয়েকদিন আগেই জানা গিয়েছিল যে, ৬ আগস্ট থেকে ভারতে বিক্রি শুরু হবে Samsung Galaxy M31s এর। এবার এই ফোনটির ভারতে লঞ্চ ডেট জানা গেল। Amazon India আজ একটি টিজার পোস্ট করে জানিয়েছে, আগামী ৩০ জুলাই ভারতে আসছে গ্যালাক্সি এম৩১ এস। টিজারের সাথে এই ফোনের বিশেষ বিশেষ ফিচার সম্পর্কেও জানা গেছে। Galaxy M31s ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে।

ইতিমধ্যেই জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এম৩১এস এর ভারতে Amazon ও Samsung.com থেকে পাওয়া যাবে। এছাড়াও অফলাইনে কোম্পানির রিটেল স্টোর থেকে ফোনটি কিনতে পারবেন। সম্প্রতি এই ফোনের একটি ছবি দেখে জানা গেছে ফোনটি এল শেপ কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। সিকিউরিটির জন্য এতে থাকতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল হবে।

স্যামসাংয়ের এই ফোনকে কিছুদিন আগে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গিয়েছিল। যেখানে গ্যালাক্সি এম৩১এস ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসর ও ৬ জিবি র‌্যামের সাথে সাইটে অন্তর্ভুক্ত ছিল। এতে অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যার রেজুলেশন হবে এইচডি প্লাস। স্যামসাং সবসময় এম সিরিজকে বাজেট ও মিড বাজেট রেঞ্জে লঞ্চ করে। আসা করি এই ফোনটিও ১৬-২০ হাজার টাকার মধ্যে আসবে।

গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৪৭ এবং মাল্টি কোর টেস্টে ১,২৫৬ পয়েন্ট পেয়েছে। আসা করা হচ্ছে Galaxy M31s ফোনটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। যার সেটআপ হতে পারে ৬৪ + ৮ + ৫ + ৫ মেগাপিক্সেল। আবার সামনে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনটি স্যামসাংয়ের সিঙ্গেল টেক ফিচারের সাথে আসবে, যার মাধ্যমে ইউজার একটি শটেই অনেকগুলি ছবি নিতে পারবেন। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর কাজ করবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে।  ফোনটি ৬.৪ ইঞ্চি ডিসপ্লের সাথে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥