দাম কমলো Samsung Galaxy M51 এর, সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Avatar

Published on:

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung কিছুদিন আগেই ভারতে লঞ্চ করেছিল Galaxy M51। এই ফোনটি মিড রেঞ্জে ভারতে এসেছে। যার প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। তবে আজ কোম্পানি এই ফোনটির দাম কমানোর কথা ঘোষণা করেছে। ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটি এখন আরও ২,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে। শুধু তাই নয় আপনি চাইলে দিওয়ালি অফারে এই ফোনটি ১৯,৯৯৯ টাকায় কিনতে পারেন।

Samsung Galaxy M51 এর দাম কমলো

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটি ভারতে দুটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। কোম্পানি এই দুটি ভ্যারিয়েন্টেরই দাম ২,০০০ টাকা কমিয়েছে। যারপরে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কেনা যাবে ২২,৯৯৯ টাকায়। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ২৪,৯৯৯ টাকা।

তবে Samsung অ্যাপ থেকে ফোনটি ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। কারণ SBI কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকা ছাড় মিলবে। আবার আপনি যদি প্রথমবার স্যামসাং অ্যাপ ব্যবহার করে ফোনটি কেনেন তাহলে অতিরিক্ত ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

Samsung Galaxy M51 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক স্যামসাংয়ের নিজস্ব OneUI । এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এতে কর্নিং গরিলা গ্লাস সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড প্লাস ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ক্যামেরার কথা বললে Samsung Galaxy M51 ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর। অন্য তিনটি ক্যামেরা হল – ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ভিডিও কল ও সেলফির জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনটিতে আছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। এরসাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এরসাথে রিভার্স চার্জিং সাপোর্ট ও দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥