৭০০০ mAh ব্যাটারি সহ লঞ্চ হল Samsung Galaxy M62

Avatar

Published on:

আগামী ৩ মার্চ মালয়েশিয়ায় লঞ্চ হওয়ায় কথা ছিল Samsung Galaxy M62 এর। তবে তার আগে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি চুপিচুপি এই ফোনকে থাইল্যান্ডের বাজারে লঞ্চ করলো। এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে সহ এসেছে। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এম৬২ ফোনে আছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, এক্সিনস ৯৮২৫ প্রসেসর ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। Samsung Galaxy M62 ফোনটি গত সপ্তাহে ভারতে লঞ্চ হওয়া Galaxy F62 এর রিব্র্যান্ডেড ভার্সন।

Samsung Galaxy M62 এর দাম

স্যামসাংয়ের থাইল্যান্ডের ওয়েবসাইটে গ্যালাক্সি এম৬২ এর দাম জানানো হয়নি। তবে রিটেল স্টোর থেকে ফোনটি কেনা যাবে বলে ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে। পাশাপাশি জানানো হয়েছে এই ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। এটি ব্ল্যাক, ব্লু ও গ্রীন কালারের সাথে লঞ্চ হয়েছে।

Samsung Galaxy M62 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৬২ অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ ওএসে চলে। এই ফোনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডুয়েল সিমের এই ফোনে পাওয়া যাবে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট বর্তমান। ফোনটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে সহ এসেছে।

আবার Samsung Galaxy M62 ফোনে অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে Mali G76 MP12 জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে (এফ/২.২ অ্যাপারচার)। আবার পিছনে আছে চারটি ক্যামেরা।

এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 প্রাইমারি সেন্সর (এফ/১.৮ অ্যাপারচার) + ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (এফ/২.২ অ্যাপারচার) + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪ অ্যাপারচার) + ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪ অ্যাপারচার)। সামনের ও পিছনের ক্যামেরা দিয়ে 4K ভিডিও রেকর্ড করা যাবে।

এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে 4G, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি, জিপিএস, ৩.৫মিমি হেডফোন জ্যাক। ফোনটির ওজন ২১৮ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥