Samsung Galaxy Note 10 Lite ইউজারদের জন্য সুখবর! এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

Avatar

Published on:

কয়েকদিন আগেই Samsung তাদের Galaxy S10 সিরিজের জন্য অ্যান্ড্রয়েড ১১ (Android 11) বেসড ওয়ান ইউআই ৩.০ (One UI 3.0) আপডেট এনেছিল। এবার এই আপডেট Samsung Galaxy Note 10 Lite এর জন্য রোল আউট করা হল। পাশাপাশি ফোনটি জানুয়ারি মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাবে। এই আপডেটের পর স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ইউজাররা নতুন আইকন, নতুন প্রাইভেসি কন্ট্রোল সহ একাধিক ফিচার পাবে।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy Note 10 Lite এর জন্য আসা এই আপডেটের সফটওয়্যার ভার্সন N770FXXU7DUA8। এই OTA আপডেটটি আপাতত ফ্রান্সের জন্য আনা হয়েছে। যদিও শীঘ্রই ভারত সহ অন্যান্য অঞ্চলেও আপডেটটি চলে আসবে বলে রিপোর্টে জানানো হয়েছে। আপনার ফোনে এই আপডেট এসেছে কিনা এভাবে চেক করতে পারেন- Settings > Software update > Download and install।

নতুন এই আপডেট আসার পর স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে নতুন আইকন, কল ব্যাকগ্রাউন্ড যোগ এবং ফোনে অলওয়েজ অন ডিসপ্লে অ্যাডজাস্ট করার জন্য উন্নত কাস্টমাইজেশন পাওয়া যাবে। এছাড়াও জুড়বে ওয়ান টাইম পারমিশন, চ্যাট বাবল ফিচার, মিডিয়া কন্ট্রোল, নতুন প্রাইভেসি কন্ট্রোল এর মত ফিচার।

ভারতে Samsung Galaxy Note 10 Lite এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৩,৬৫০ টাকা। এই ফোনে এক্সিনস ৯৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥