Samsung Galaxy S21 FE চলতি মাসেই আসছে? এই চারটি রঙে পাওয়া যাবে

Avatar

Published on:

১১ অগাস্ট গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টেই কী Samsung Galaxy S21 FE লঞ্চ হচ্ছে? আপাতত এই প্রশ্ন শুনে মাথা চুলকাচ্ছে জনপ্রিয় টিপস্টার থেকে শুরু করে নানা তাবড় তাবড় টেকসাইট। তবে যে ইভেন্টের মুখ্য আকর্ষণ স্যামসাংয়ের পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল ফোন Galaxy Z Fold 3 ও Galaxy Z Flip 3। সেখানে Samsung Galaxy S21 FE-এর লঞ্চের ঘোষণা না করার সম্ভাবনাই বেশি। সেপ্টেম্বর বা অক্টোবরে আরেকটি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে Galaxy S21 FE অফিসিয়ালি লঞ্চ হবে বলেই আমরা মনে করছি।

Samsung Galaxy S21 FE পাওয়া যাবে T-mobile থেকে

নতুন রিপোর্ট থেকে জানা গেছে, আমেরিকাতে টি-মোবাইলের মাধ্যমে ক্রয়ের জন্য উপলব্ধ হবে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই। তবে এটি এক্সক্লুসিভ রিলিজ নয়। অন্যান্য ক্যারিয়ার, রিটেলার এবং স্যামসাং নিজেও ফোনটি বিক্রি করবে।

টিপস্টার ম্যাক্স উইনব্যাচ টুইটারে জানিয়েছেন, গ্যালাক্সি এস২১ এফই চারটি কালার অপশনে আসতে চলেছে। যেগুলি হল গ্রে, লাইট গ্রিন, লাইট ভায়োলেট, এবং হোয়াইট।

প্রসঙ্গত, চিপের ঘাটতি থাকায় গ্যালাক্সি এস২১ এফই  স্মার্টফোনের গণউৎপাদন সাময়িকভাবে বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মাঝে গুঞ্জন ছড়িয়েছিল। যদিও আনুষ্ঠানিকভাবে বিজ্ঞপ্তি দিয়ে স্যামসাংয়ের তরফে সেই দাবিকে নস্যাৎ করা হয়৷ “গ্যালাক্সি এস২১ এফই-এর উৎপাদনে তথাকথিত স্থগিতাদেশ দেওয়ার বিষয়টি এখনও নির্ধারণ করা হয়নি,” জানায় সংস্থাটি।

তবে সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, গ্যালাক্সি এস২১ এফই-এর উৎপাদন পুনরায় চালু হয়েছে। যার ফলে আত্মপ্রকাশের সময়ও ক্রমশ নিকটে আসছে।

Samsung Galaxy S21 FE স্পেসিফিকেশন (আনঅফিসিয়াল)

রিপোর্ট বলছে Samsung Galaxy S21 FE ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার ফোনটিতে স্নাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এর পিছনে থাকবে তিনটি ক্যামেরা – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল অথবা ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥