Samsung Galaxy S22, Galaxy S22 Pro ও Galaxy S22 Ultra চলতি মাসে বাজারে আসছে, সামনে এল মার্কেটিং ইমেজ

Avatar

Published on:

আগামী ৯ ফেব্রুয়ারি স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ লঞ্চ ইভেন্টে পর্দা সরানো হবে বহু প্রতীক্ষিত Samsung Galaxy S22 স্মার্টফোন সিরিজটির ওপর থেকে। এই ফ্ল্যাগশিপ সিরিজটি বিগত কয়েক মাস ধরেই জল্পনার কেন্দ্রবিন্দুতে রয়েছে এবং বর্তমানে লঞ্চের আগেই এই স্মার্টফোন সিরিজটি নিয়ে স্যামসাং ফ্যানদের উন্মাদনা তুঙ্গে। এই লাইনআপে থাকা Samsung Galaxy S22, Galaxy S22+ এবং Galaxy S22 Ultra – এই তিনটি ফোনের প্রসঙ্গ ইতিমধ্যেই একাধিক রিপোর্টে উঠে এসেছে, যেগুলি থেকে এই ফোনগুলি সম্পর্কে প্রায় সব তথ্যই প্রকাশ্যে এসেছে। তবে এখন আবার এক দক্ষিণ কোরিয়ান টিপস্টার ফ্যানদের উত্তেজনা বৃদ্ধি করতে অনলাইনে Samsung Galaxy S22 লাইনআপের কিছু মার্কেটিং ইমেজ এবং ভিডিও প্রকাশ করেছেন।

ফাঁস হল Samsung Galaxy S22 – এর মার্কেটিং ইমেজ এবং ভিডিও

টিপস্টার দোহিউন কিম (@dohyun854) টুইট করে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের ডিভাইসগুলির মার্কেটিং ইমেজ এবং প্রমোশনাল ভিডিওগুলি প্রকাশ করেছেন।

তিনি টুইটে পুনরুক্তি করেছেন যে, এই সিরিজের তিনটি মডেল থাকবে -আর০ (R0) কোডনেম যুক্ত ৬.১ ইঞ্চির ডিসপ্লের গ্যালাক্সি এস২২, জি০ (G0) কোডনেমের ৬.৬ ইঞ্চির গ্যালাক্সি এস২২ প্লাস, এবং ৬.৮ ইঞ্চির ডিসপ্লে যুক্ত S22 আল্ট্রা যা বি০ (B0) কোডনেমে পরিচিত।
https://twitter.com/dohyun854/status/1487259018405941248

এছাড়াও, দোহিউন কিম স্যামসাং গ্যালাক্সি এস২২ লাইনআপের একটি পিক্সেলেড ভিডিও প্রোমোও পোস্ট করেছেন, যা অন্যান্য তথ্যের সাথে ফোনগুলির কালার অপশনও প্রকাশ করেছে। আল্ট্রা মডেলটি ফ্যান্টম ব্ল্যাক, হোয়াইট, বারগান্ডি এবং গ্রিন কালারে পাওয়া যাবে এবং অন্য দুটি মডেল ফ্যান্টম ব্ল্যাক, হোয়াইট, পিঙ্ক গোল্ড এবং গ্রিন – এই চার কালর অপশনে উপলব্ধ হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২২- এর স্পেসিফিকেশন (Samsung Galaxy S22 Expected Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২২ ফোনে ৬.১ ইঞ্চির ফুল-এইচডি+ (২,৩৪০ x ১,০৮০পিক্সেল) ডায়নামিক AMOLED ২এক্স (2X) ডিসপ্লে থাকতে পারে। অঞ্চলের উপর ভিত্তি করে এই মডেলে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ২২০০ চিপসেট বা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ব্যবহার হবে বলে আশা করা হচ্ছে। এই ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ সহ বাজারে পা রাখতে পারে।

এছাড়া, ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S22 বেস মডেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ফোনের সামনে ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে জানা গেছে।

স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস – এর স্পেসিফিকেশন (Samsung Galaxy S22+ Expected Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস মডেলে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ ডায়নামিক AMOLED ২এক্স (2X) ডিসপ্লে থাকতে পারে।

উল্লেখ্য, ডিসপ্লের সাইজ ছাড়া এই সিরিজের বেস মডেল এবং প্লাস ভ্যারিয়েন্টের মধ্যে একমাত্র বৈসাদৃশ্য দেখা যেতে পারে ব্যাটারির ক্ষেত্রে। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy S22+ ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এছাড়া, এই ফোনের বাকি সমস্ত স্পেসিফিকেশনই Samsung Galaxy S22 মডেলের মত হবে বলেই আশা করা হচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা- এর স্পেসিফিকেশন (Samsung Galaxy S22 Ultra Expected Specifications)

আসন্ন স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনে ৬.৮ ইঞ্চির কোয়াড-এইচডি+ (৩,০৮০ x ১,০৪০ পিক্সেল) ডায়নামিক AMOLED ২এক্স (2X) ডিসপ্লে থাকবে বলে জানা গেছে।

পারফরম্যান্সের জন্য, Samsung Galaxy S22 Ultra মডেলেও মার্কেটের উপর ভিত্তি করে ব্যবহার করা হতে পারে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ২২০০ চিপসেট বা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। হ্যান্ডসেটটি ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি স্টোরেজ সহ আসবে বলে জানা গেছে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S22 Ultra ফোনের রিয়ার প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ কোয়াড ক্যামেরা সেটআপ এবং ফোনের সামনে ৪০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। সর্বোপরি, Samsung Galaxy S22 সিরিজের সবচেয়ে প্রিমিয়াম আল্ট্রা’ মডেলটি আসবে এস-পেন (S Pen) সাপোর্ট ও সেটিকে ফোনে ধরে রাখার জন্য ডেডিকেটেড স্লট সহ।

সঙ্গে থাকুন ➥