Samsung Galaxy S22 Ultra Green: ২৮ হাজার টাকা বেনিফিট, নয়া কালারের স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা কিনবেন নাকি

Avatar

Published on:

গত ফেব্রুয়ারির শুরুর দিকে স্যামসাং লঞ্চ করে তাদের Galaxy S22 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি। এই লাইনআপের অধীনে Samsung Galaxy S22, Galaxy S22+ এবং Galaxy S22 Ultra- এই তিনটি মডেল বাজারে পা রেখেছে। এগুলির মধ্যে সবচেয়ে প্রিমিয়াম Galaxy S22 Ultra মডেলটি বর্তমানে ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম হোয়াইট এবং বারগান্ডি – এই তিনটি কালার অপশনে পাওয়া যায়। তবে গতকাল (৮ মার্চ) স্যামসাংয়ের তরফ থেকে ভারতীয় বাজারের জন্য এই ডিভাইসটির একটি আকর্ষণীয় গ্রীন কালার ভ্যারিয়েন্টও প্রকাশ করা হয়েছে। ফলে এখন থেকে Samsung Galaxy S22 Ultra চারটি কালারে পাওয়া যাবে।

ভারতে Samsung Galaxy S22 Ultra-এর Green কালার ভ্যারিয়েন্টের দাম

নতুন সবুজ শেডের স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,০৯,৯৯৯ টাকা। ফোনটি ইতিমধ্যেই স্যামসাংয়ের অনলাইন এবং অফলাইন স্টোর, অ্যামজন ইন্ডিয়া ই-কমার্স সাইট এবং দেশের অন্যান্য রিটেইল দোকানে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে।

যে সমস্ত ক্রেতারা এই হ্যান্ডসেটটি কিনবেন, তারা ২৬,৯৯৯ টাকা মূল্যের স্যামসাং গ্যালাক্সি ওয়াচ৪ স্মার্টওয়াচটি পাবেন মাত্র ২,৯৯৯ টাকায়। গ্যালাক্সি নোট, গ্যালাক্সি এস, জেড ফোল্ড এবং জেড ফ্লিপের বর্তমান ব্যবহারকারীরাও এই নয়া ফোনের সাথে একটি আপগ্রেড বোনাসের জন্য যোগ্য হবেন৷

স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা-এর স্পেসিফিকেশন (Samsung Galaxy S22 Ultra Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে। এই ডিসপ্লেটি ৩,০৮৮ x ১,৪৪০ পিক্সেলের কোয়াড এইচডি+ রেজোলিউশন এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। এই ডিভাইসে নিরাপত্তার জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট দেওয়া হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, Samsung Galaxy S22 Ultra- এর ব্যাক প্যানেলে একটি ১০৮ মেগাপিক্সলের প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স, ৩× জুম সহ ১০ মেগাপিক্সেলের লেন্স এবং ১০× জুম সহ ১০ মেগাপিক্সেলের পেরিস্কোপ সেন্সর যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে এবং ফোনের সামনে ৪০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পারফরম্যান্সের জন্য, Samsung Galaxy S22 Ultra কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দ্বারা চালিত এবং পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৪৫ ওয়াট ওয়্যার্ড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সবশেষে, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥