HomeTech Newsপ্রতীক্ষার অবসান, 9 ফেব্রুয়ারি Galaxy Unpacked ইভেন্টে লঞ্চ হচ্ছে Samsung Galaxy S22...

প্রতীক্ষার অবসান, 9 ফেব্রুয়ারি Galaxy Unpacked ইভেন্টে লঞ্চ হচ্ছে Samsung Galaxy S22 সিরিজ

আগের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের মত যথারীতি স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সকাল ১০টা (মার্কিন যুক্তরাষ্ট্রে) থেকে এই ইভেন্ট লাইভ দেখানো হবে। ভারতীয় সময় অনুযায়ী ইভেন্টটি ওইদিন সন্ধ্যা ৮:৩০ -এ শুরু হবে

অবশেষে সব জল্পনা কাটিয়ে স্যামসাং (Samsung) নিশ্চিত করল আগামী ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022) ইভেন্টটি। দক্ষিণ কোরিয়ান সংস্থাটি এই লঞ্চ ইভেন্টের জন্য ইনভাইট পোস্টারও প্রকাশ করেছে। আর এই পোস্টারটিই ইঙ্গিত করছে, এবছরের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে পরবর্তী প্রজন্মের Samsung Galaxy S22 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি আন্তর্জাতিক বাজারে লঞ্চ করতে প্রস্তুত সংস্থা। এই লাইনআপে Samsung Galaxy S22, Galaxy S22 Plus এবং Galaxy S22 Ultra ফোন তিনটি বাজারে আত্মপ্রকাশ করবে। ইতিমধ্যেই এই হ্যান্ডসেটগুলির প্রধান স্পেসিফিকেশন ও মার্কেট ভিত্তিক মূল্যও প্রকাশ্যে এসেছে।

Galaxy Unpacked 2022 ইভেন্ট অনুষ্ঠিত হবে ৯ ফেব্রুয়ারি

স্যামসাংয়ের তরফে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের যে পোস্টারটি সামনে এসেছে তাতে দেখানো হয়েছে একটি বাক্সের ভিতরে পিঙ্ক কালারের “S” অক্ষরটি। যার থেকে স্বাভাবিকভাবেই মনে করা হচ্ছে বহু প্রতীক্ষিত স্যামসাং গ্যালাক্সি এস২২ ফ্ল্যাগশিপ সিরিজটি এই ইভেন্টেই লঞ্চ হতে চলেছে।

আগের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের মত যথারীতি স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সকাল ১০টা (মার্কিন যুক্তরাষ্ট্রে) থেকে এই ইভেন্ট লাইভ দেখানো হবে। ভারতীয় সময় অনুযায়ী ইভেন্টটি ওইদিন সন্ধ্যা ৮:৩০ -এ শুরু হবে।

উল্লেখ্য, ইতিমধ্যেই স্যামসাং আগ্রহী ক্রেতাদের জন্য গ্যালাক্সি এস২২ সিরিজ প্রি-অর্ডারের জন্য রিজার্ভেশন শুরু করে দিয়েছে। তবে আসন্ন স্মার্টফোন গুলির সম্পূর্ণ স্পেসিফিকেশন, ফিচার, মেমরি ভ্যারিয়েন্ট, মূল্য এবং উপলব্ধতার সম্পর্কে কোম্পানি কিছুই জানায়নি।

এই প্রসঙ্গে জানাই, স্যামসাং এই নতুন সিরিজের অধীনে তিনটি ফোন উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে – Galaxy S22, Galaxy S22 Plus, এবং Galaxy S22 Ultra। তারমধ্যে Samsung Galaxy S22 Ultra মডেলটি Galaxy Note সিরিজের ডিভাইসের একটি বিকল্প হিসাবে আসবে বলে মনে করা হচ্ছে এবং এতে এস পেন (S Pen) সাপোর্ট ও তার জন্য ডেডিকেটেড স্লট থাকবে।

উল্লেখ্য, Samsung Galaxy S22 সিরিজের ফ্ল্যাগশিপ ফোনগুলি অঞ্চলের উপর নির্ভর করে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ বা এক্সিনস ২২০০ প্রসেসর দ্বারা চালিত হবে। ডিভাইসগুলির মূল্য ইতিমধ্যেই জানতে পারা গেছে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে সিরিজের বেস মডেলের দাম ৮৯৯ ডলার (আনুমানিক ৬৭,২৩০ টাকা) থেকে শুরু হতে পারে।

RELATED ARTICLES

Most Popular