দোকানে ক্যাশ ছাড়াই কেনা যাবে Samsung ফোন, বিশেষ সুবিধা দিচ্ছে Paytm

Avatar

Published on:

samsung-india-partners-with-paytm-buyers-get-these-payment-benefits

জনপ্রিয় টেক ব্র্যান্ড Samsung (স্যামসাং)-এর স্মার্টফোন থেকে শুরু করে বিভিন্ন ইলেকট্রনিক্স আইটেম বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্ম বা সংস্থার নিজস্ব ওয়েবসাইটে উপলব্ধ হলেও, এখনো বহু মানুষই এই সংস্থার বিভিন্ন প্রোডাক্ট কিনতে দোকান বা অফলাইন চ্যানেলের ওপর ভরসা করেন। সেক্ষেত্রে নিজের এই সমস্ত ক্রেতাদের কেনাকাটার সময় পেমেন্টের ঝামেলা এড়াতে, একটি নতুন সুবিধা নিয়ে হাজির হয়েছে কোম্পানির ভারতীয় শাখাটি। সম্প্রতি Samsung India (স্যামসাং ইন্ডিয়া) অফলাইন স্টোর থেকে ডিভাইস কেনা ব্যক্তিদের সহজে দাম মেটাতে বা পেমেন্টের অতিরিক্ত অপশন প্রদান করতে, ভারতের শীর্ষস্থানীয় অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm (পেটিএম)-এর সাথে হাত মিলিয়েছে। এর ফলে ক্রেতারা ভারতে সংস্থার অনুমোদিত স্টোরের মাধ্যমে কোনো ডিভাইস কেনার সময় নানাবিধ সুবিধা পাবেন।

PoS মেশিনের মাধ্যমে পেমেন্ট করা যাবে অফলাইন স্টোরে

স্যামসাং ইন্ডিয়া ও পেটিএমের সাম্প্রতিক অংশীদারিত্বের দরুন, এখন থেকে অনুমোদিত স্টোরে কেনাকাটার সময় গ্রাহকরা দেশের বিভিন্ন বড় স্টোর বা শপিং মলের মত পেটিএমের পিওএস (PoS বা পয়েন্ট অফ সেল) মেশিনের সাহায্যে অর্থ প্রদান করতে পারবেন ৷ এতে কাছে ক্যাশ বা নগদ টাকা না থাকলেও ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, ইউপিআই (UPI), পেটিএম ওয়ালেট এবং পেটিএম পোস্টপেইডের (Paytm Postpaid) মত অপশন ব্যবহার করে পেমেন্ট করা সম্ভব হবে।

Samsung ডিভাইস কেনার ক্ষেত্রে মিলবে কিছু সহজ স্কিম

শুধু ক্যাশলেস পেমেন্টই নয়, বরঞ্চ স্যামসাং ইন্ডিয়ার নতুন পদক্ষেপের কারণে ক্রেতারা পরে দাম মেটানোর চুক্তিতে বা একসাথে পুরো দাম পেমেন্ট না করে কিস্তিতে কোনো প্রোডাক্ট কিনতে পারবেন। এক্ষেত্রে পেটিএম পোস্টপেইড পরিষেবা ব্যবহার করলে তারা ৬০,০০০ টাকা পর্যন্ত ক্রেডিট লিমিট পাবেন, মানে বিএনপিএল (BNPL, বাই নাও পে লেটার) অপশনের কারণে ৬০,০০০ টাকা পর্যন্ত দামের কোনো জিনিস কিনে পরে সেটির পেমেন্ট করা যাবে। অন্যদিকে কম সুদের ইএমআইয়েও কেনা যাবে প্রোডাক্ট। এছাড়াও পেটিএম, গ্রাহকরা কোনো ডিভাইস কেনার জন্য ২,০০,০০০ টাকা পর্যন্ত ঋণ দেবে।

এই প্রসঙ্গে বলে রাখি, Samsung সম্প্রতি ভারতে Galaxy Buds 2 Pro, Galaxy Watch 5, Galaxy Watch 5 Pro, Galaxy Z Flip 4 এবং Galaxy Z Fold 4-এর মত কিছু নতুন ডিভাইস লঞ্চ করেছে। সেক্ষেত্রে কেউ অফলাইনে এই ডিভাইসগুলি কিনতে চাইলে Paytm-এর নতুন পেমেন্ট অপশনগুলি ব্যবহার করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥