বিনামূল্যে লক্ষাধিক টাকার সাউন্ডবার, নয়া Samsung Neo QLED 8K, Neo QLED TV -র সাথে অবিশ্বাস্য অফার

Avatar

Published on:

দক্ষিণ কোরিয়া ভিত্তিক টেক জায়ান্ট Samsung তাদের লেটেস্ট Neo QLED 8K এবং Neo QLED টিভি সিরিজের অধীনে একগুচ্ছ নতুন স্মার্ট টিভি লঞ্চ করলো ভারতে। তার সাথে সংস্থাটি আকর্ষণীয় লঞ্চ অফারেরও ঘোষণা করেছে। জানিয়ে রাখি, উক্ত আল্ট্রা-প্রিমিয়াম টিভি লাইনআপ দুটির অধীনে ৫৫ ইঞ্চি থেকে ৮৫ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন ডিসপ্লে সাইজের মোট তিনটি 8K এবং তিনটি 4K মডেল আত্মপ্রকাশ করেছে। এই টিভিগুলি বিল্ট-ইন ইন্টারনেট-অফ-থিংস বা IoT হাব সহ এসেছে, যা থার্ড-পার্টি ডিভাইস সমেত যাবতীয় স্মার্ট হোম গ্যাজেটকে নিয়ন্ত্রণ করার অনুমতি দেয়৷ আবার, স্যামসাং টিভি প্লাস সার্ভিসের অংশ হিসাবে ব্যবহারকারীদের ৪৫টিরও বেশি ভারতীয় এবং গ্লোবাল টিভি চ্যানেল সম্পূর্ণ বিনামূল্যে দেখার সুবিধাও প্রদান করা হয়েছে নবাগত স্মার্ট টেলিভিশনগুলিতে। সর্বোপরি, নয়া 2022 Neo QLED রেঞ্জ পরিবেশ-বান্ধব প্যাকেজিংয়ের সাথে এসেছে এবং এই লাইনআপ অন্তর্গত প্রতিটি টিভি মডেলের রিটেল বক্সে ব্যাটারি-লেস সোলার রিমোট থাকবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন এবার Samsung Neo QLED 8K এবং Neo QLED TVs এর দাম, লভ্যতা ও ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Samsung Neo QLED 8K, Neo QLED TV দাম ও লভ্যতা

স্যামসাং, নিও কিউএলইডি ৮কে রেঞ্জের অধীনে ৬৫ ইঞ্চি থেকে শুরু করে ৮৫ ইঞ্চি ডিসপ্লে সাইজ পর্যন্ত মোট তিনটি টিভি ঘোষণা করেছে – QN900B, QN800B, এবং QN700B। এগুলির প্রারম্ভিক মূল্য থাকছে ৩,২৪,৯৯০ টাকা। অন্যদিকে, নিও কিউএলইডি ৪কে টিভি লাইনআপে রয়েছে ৫৫ ইঞ্চি থেকে শুরু করে ৮৫ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লের QN95B, QN90B, এবং QN85B – এই তিনটি মডেল। এই টিভিগুলির দাম শুরু হচ্ছে ১,১৪,৯৯০ টাকা থেকে।

প্রথম সেলে, উভয় টিভি রেঞ্জের সাথেই সীমিত সময়ের কয়েকটি বিশেষ অফার দেওয়া হচ্ছে। ক্রেতারা Neo QLED 8K লাইনআপ অন্তর্গত যেকোনো একটি টিভি কিনলে লক্ষাধিক টাকার Samsung HW-Q990B সাউন্ডবার এবং একটি স্লিমফিট ক্যাম বিনামূল্যে পেয়ে যাবেন৷ আবার, Neo QLED 4K টিভিগুলির সাথেও বিনামূল্যে স্লিমফিট ক্যামেরা পাওয়া যাবে। তবে আগেই জানিয়ে রাখি এই অফারটি আগামী ৩০শে এপ্রিল পর্যন্ত বৈধ থাকছে।

নবাগত প্রত্যেকটি প্রিমিয়াম স্মার্ট টিভিকে, সংস্থার অফিসিয়াল অনলাইন স্টোর সহ সমস্ত শীর্ষস্থানীয় রিটেল স্টোর এবং অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে কেনা যাবে।

Samsung Neo QLED 8K, Neo QLED TV স্পেসিফিকেশন ও ফিচার

২০২২ নিও কিউএলইডি স্মার্ট টিভিগুলিকে, স্যামসাংয়ের সিগনেচার ইনফিনিটি ওয়ান ডিজাইন সহ নিয়ে আসা হয়েছে, যা মডেলগুলিকে ন্যূনতম বেজেল সহ স্লীক এবং স্লিম অবয়ব প্রদান করবে। আর আগেই উল্লেখ করেছিলাম, এই টিভিগুলির প্রত্যেকটিতে বিল্ট-ইন ইন্টারনেট-অফ-থিংস বা loT হাব রয়েছে, যা বিরামহীন স্মার্ট হোম ইন্টিগ্রেশন অফার করবে, বা সোজা কথায় বললে যাবতীয় স্মার্ট হোম গ্যাজেটগুলিকে নিয়ন্ত্রণে সাহায্য করবে। নবাগত, স্মার্ট টিভিগুলিতে সংস্থার নিজস্ব ‘মোশন এক্সসেলেরেটর টার্বো প্রো’ প্রযুক্তিও রয়েছে, যা নতুন Neo QLED রেঞ্জের টিভিগুলির ক্ষেত্রে ‘স্মুথ’ এবং ‘ল্যাগ-ফ্রি’ গেমিং অভিজ্ঞতা প্রদান করবে বলে জানা গেছে।

স্যামসাংয়ের এই লেটেস্ট টিভি মডেলগুলিতে, সংস্থার নিজস্ব নিউরাল কোয়ান্টাম প্রসেসর ৮কে এবং কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো ফিচার অন্তর্ভুক্ত রয়েছে, যা উৎকর্ষমানের ভিউয়িং অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। 2022 Neo QLED টিভিগুলিতে আই কমফোর্ট মোড বিদ্যমান, যা ব্লু লাইট নির্গমন কমাতে স্বয়ংক্রিয়ভাবে কালার এবং ব্রাইটনেসের মধ্যে সামঞ্জস্য বিধান করে। তদুপরি, Samsung Neo QLED 8K সিরিজের টিভি-ত্রয়ী একটি ৯০ওয়াটের ৬.২.৪ চ্যানেল অডিও সিস্টেমের সাথে সজ্জিত হয়ে এসেছে, যা ৩ডি (3D) সারাউন্ড সাউন্ড অফার করার জন্য ডলবি অ্যাটমস টেকনোলজির সাথে সামঞ্জস্যপূর্ণ।

সঙ্গে থাকুন ➥