Samsung W22 5G লুকানো সেলফি ক্যামেরার সাথে আগামীকাল লঞ্চ হচ্ছে, ফিচার জানুন

Avatar

Published on:

চাইনিজ মার্কেটের জন্য আগামীকাল একটি এক্সক্লুসিভ ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Samsung, যার নাম W22 5G। এটি গত বছর আত্মপ্রকাশ করা W21 5G-এর সাক্সেসর হিসেবে আসছে। W21 5G আসলে Galaxy Fold 2-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে বাজারে পা রেখেছিল। একইভাবে Galaxy Fold 3 রিব্র্যান্ডিং করে Samsung W22 5G নামে চীনের বাজারে আনা হচ্ছে।

আগামীকার অফিসিয়াল লঞ্চ, তাই আজ স্যামসাংয়ের তরফে W22 5G-এর একটি টিজার পোস্টার শেয়ার করা হয়েছে। যা ফোল্ডেবল ফোনটির ডিজাইন প্রকাশ করে। W22 5G-এর বডি কালো রঙের। কিন্তু হিঞ্জ এবং লোগোর জায়গায় সোনালী বর্ণ রয়েছে।

Samsung W22 5G-এর স্টাইলাস পেনও কালো রঙের। তবে ফোনের ডিজাইনের সাথে ম্যাচ করানোর জন্য পেনের মাথায় সোনালী রিং দেওয়া হয়েছে। পোস্টার থেকে জানা গিয়েছে, ডিভাইসটি ১৪ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত প্রি-বুক করা যাবে। আবার ২২ অক্টোবর থেকে ৭ নভেম্বর পর্যন্ত প্রথম ক্ষেপে ফোনটি কেনার সুবিধা পাওযা যাবে।

স্যামসাং ডব্লু২২ ৫জি-এর প্রাইমারি ডিসপ্লে ৭.৬ ইঞ্চি ও কভার ডিসপ্লে ৬.২ ইঞ্চির থাকবে। ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ হবে। ফোনটি আন্ডার ডিসপ্লে ক্যামেরা ও ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে আসবে। এছাড়া এতে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১৬ জিবি + ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ, এবং ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৪০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥