৩০ হাজার টাকা ডিসকাউন্টে Sony Bravia স্মার্ট টিভি, সুযোগ হাতছাড়া করবেন না

Avatar

Published on:

গুটি গুটি পায়ে শারদোৎসব অবশেষে বাঙালি তথা ভারতবাসীর দোরগোড়ায় এসে পৌঁছেছে। ফলত, করোনা পরিস্থিতি ভুলে অনেকেই প্রাণখোলা আনন্দ পেতে মরিয়া হয়ে উঠছেন! এদিকে বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মের বিশেষ ফেস্টিভ সেলগুলির বিক্রিও প্রায় শেষের মুখে এসে দাঁড়িয়েছে। সেক্ষেত্রে যারা দীর্ঘদিন ধরে প্রিমিয়াম স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে রেখেছেন, তারা চলমান Amazon Great Indian Festival (অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল) সেলে অত্যন্ত আকর্ষণীয় অফারের সাথে তাদের আশা পূরণ করতে পারেন। আসলে প্রতি বছরের মতই এবারেও Amazon India বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন, স্মার্টওয়াচ, স্মার্ট টিভি, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদিতে নানাবিধ অফার দিচ্ছে। এই সেলে নির্বাচিত Sony Bravia (সনি ব্রাভিয়া) টিভি মডেল আকর্ষণীয় অফারে কেনা যাবে।

Sony Bravia টিভিতে প্রায় ৩০,০০০ টাকা ছাড় দিচ্ছে Amazon

অ্যামাজন, Sony Bravia 55X80AJ (সনি ব্রাভিয়া ৫৫এক্স৮০এজে) স্মার্ট টিভিতে ব্যাপক ছাড় (প্রায় ৩০,০০০ টাকা) দিচ্ছে। এই প্রিমিয়াম টিভিটির এমআরপি ১,০৯,০০০ টাকা হলেও, এখন এটি ৭৭,৯৯০ টাকার বিনিময়ে কেনা যাবে। এছাড়াও এই টিভির ওপর ২,০০০ টাকার ডিসকাউন্ট কুপনও পাওয়া যাবে। অতিরিক্তভাবে ক্রেতারা সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে টিভিটি কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

Sony Bravia 55X80AJ-এর স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, সনি ব্রাভিয়া ৫৫এক্স৮০এজে স্মার্ট টিভিতে ৫৫ ইঞ্চি 4K আল্ট্রা এইচডি (৩৮৪০x২১৬০ পিক্সেল) ডিসপ্লে আছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে উন্নত সাউন্ড আউটপুটের জন্য ২০ ওয়াট স্পিকার এবং ডলবি অ্যাটমোস সাপোর্ট অফার করবে। অন্যদিকে কানেক্টিভিটির জন্য ইউজাররা টিভিটিতে পাবেন দুটি ইউএসবি পোর্ট ও চারটি এইচডিএমআই পোর্ট যার মাধ্যমে সেট-টপ বক্স, ব্লু-রে প্লেয়ার, গেমিং কনসোল, হার্ড ড্রাইভ এবং অন্যান্য ইউএসবি ডিভাইস কানেক্ট করা যাবে। শুধু তাই নয়, অন্যান্য স্মার্ট টিভির মতই এটিও গুগল টিভি, ভয়েস সার্চ ফিচার, গুগল প্লে, ক্রোমকাস্ট, নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওসহ ইত্যাদি বিকল্পসহ এসেছে।

এদিকে ক্রেতারা ব্রাভিয়া ৫৫এক্স৮০এজে মডেলে সবকিছুর সাথে ১ বছরের ওয়ারেন্টি এবং প্যানেলে অতিরিক্ত ২ বছরের ওয়ারেন্টি পাবেন। খরিদ্দারের কাছে টিভি পৌঁছে গেলে ব্র্যান্ডের কর্মীর তাদের সাথে সেটআপের জন্য যোগাযোগ করবে। প্রয়োজনে ক্রেতারা ১৮০০১০৩৭৭৯৯ নম্বরে সনির সাথে যোগাযোগ করে নিজের ডিটেইলসের মাধ্যমে সুবিধাজনক স্লট বুক করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥