iPhone থেকে Android ফোন সব চার্জ করা যাবে, দেশীয় ব্র্যান্ড Stuffcool আনল ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার

Avatar

Published on:

Stuffcool Stack Wireless Charger launched

ভারতে ওয়্যারলেস চার্জারের বাজার ধরতে এবার ময়দানে অবতীর্ণ দেশীয় সংস্থা Stuffcool। দেশীয় ব্যান্ডটি নিয়ে এসেছে তাদের নতুন থ্রি -ইন-ওয়ান ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার, যার নাম Stuffcool Stack। নতুন এই চার্জারের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এর কম্প্যাক্ট ডিজাইন। তাছাড়া যখন এটি ব্যবহার করা হবে না তখন চার্জারটি ফোল্ড করেও রাখা যাবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Stuffcool Stack ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Stuffcool Stack ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জারের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে স্টাফকুল স্ট্যাক ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জারের দাম ধার্য করা হয়েছে, ৪,৯৯০ টাকা। এর সাথে দেওয়া হচ্ছে ছয় মাসের ওয়্যারেন্টি। ব্ল্যাক ও হোয়াইট কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের চার্জারটি। উল্লেখ্য, সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স অ্যামাজন ও বিভিন্ন অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই চার্জার।

Stuffcool Stack ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জারের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত স্টাফকুল স্ট্যাক ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার একসাথে তিনটি ডিভাইসকে চার্জ দিতে সক্ষম। কারণ এতে রয়েছে তিনটি ম্যাগনেটিক চার্জার মডিউল। আর আগেই বলা হয়েছে, চার্জারটি ফোল্ডিং ও কম্প্যাক্ট ডিজাইনের সাথে এসেছে। ফলে সহজেই এটি ক্যারি করা যাবে। ডিভাইসটি ১০ সেন্টিমিটার চওড়া এবং ২.৬ সেন্টিমিটার লম্বা।

প্রসঙ্গত উল্লেখ্য, নতুন এই চার্জারটি কিউআই সার্টিফিকেট যুক্ত স্মার্টফোন এবং ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ। একদিকে যেমন এটি iPhone 12, 13, 14 সিরিজের স্মার্টফোনকে চার্জ দিতে পারবে। পাশাপাশি এটি স্যামসাং, পিক্সেল এবং অন্যান্য কিউআই সার্টিফিকেট প্রাপ্ত স্মার্টফোনকেও চার্জ দেবে। আবার এর ট্রু ওয়্যারলেস স্টেরিও মডিউলটি এয়ারপডস, স্যামসাং বাডস, পিক্সেল বাডস এবং নাথিং বাডস-এর সাথে সামঞ্জস্যপূর্ণ। পাশাপাশি ওয়াচ মডিউল যেকোনো ভার্সনের অ্যাপল স্মার্টওয়াচকে চার্জ দিতে পারবে।

এবার আসা যাক Stuffcool Stack ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জারের পাওয়ার ডেলিভারি প্রসঙ্গে। এটি ১০ ওয়াট স্পিডে স্মার্টফোনে, ৩ ওয়াট স্পিডে ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে এবং ২.৫ ওয়াট স্পিডে অ্যাপল ওয়াচে পাওয়ার সাপ্লাই করতে সক্ষম। তাছাড়া এতে রয়েছে ১৮ ওয়াট কিউসি ৩.০ অ্যাডাপটার এবং ফাস্ট চার্জিং টাইপ সি কেবল।

সঙ্গে থাকুন ➥