Tecno Pop 5 Pro শীঘ্রই ভারতে লঞ্চ হবে 6000mAh ব্যাটারির সঙ্গে, বারবার চার্জ দেওয়া ঝক্কি থেকে এবার মুক্তি

Avatar

Published on:

ব্যাটারির চার্জ কমে যাওয়ার দুশ্চিন্তা কমাতে আসছে Tecno Pop 5 Pro। স্মার্টফোনটির লং-লাস্টিং ৬,০০০ এমএএইচ ব্যাটারি বারবার চার্জে বসানোর ঝক্কি থেকে ব্যবহারকারীকে মুক্ত করে তাকে জীবনের পথে এগিয়ে যেতে সাহায্য করবে। সামাজিক মাধ্যমে এমনই দাবি করে ওই স্মার্টফোনটি লঞ্চের বার্তা দিয়েছে টেকনো ইন্ডিয়া।

প্রসঙ্গত, গত সপ্তাহে ভারতে পা রেখেছে Tecno Pop 5 LTE। যা সংস্থার নতুন Pop সিরিজের প্রথম বাজেট হ্যান্ডসেট। এবার এই লাইনআপের আরেকটি মডেল এ দেশে লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে তারা। আপকামিং স্মার্টফোনটির নাম Tecno Pop 5 Pro। সংস্থার নতুন ফোন বাজারে আসার আগেই তার ডিজাইনের একঝলক দেখিয়েছে টেকনো ইন্ডিয়া।

সোশ্যাল মিডিয়ায় আপলোড করা Tecno Pop 5 Pro-এর টিজারে দেখা যাচ্ছে, ডিভাইসটির সামনে ওয়াটারড্রপ নচের উপস্থিতি। পাওয়ার ব্যাকআপের জন্য খুব শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে Tecno Pop 5 Pro। এছাড়া সংস্থাটি আর কিছু জানাতে নারাজ। তবে এটি যে ভারতে শীঘ্রই আত্মপ্রকাশ করবে, সেটা বলতে ভোলেনি টেকনো।

উল্লেখ্য, টেকনো পপ ৫ প্রো সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া পপ ৫ এলটিই-এর আপগ্রেড ভার্সন হবে বলে মনে করা হচ্ছে। আবার প্যাশনেটগিকস-এর রিপোর্টে ইঙ্গিত করা হয়েছে যে, টেকনো পপ ৫ প্রো হ্যান্ডসেটে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। ডিভাইসটির অভ্যন্তরে দেওয়া হবে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। টেকনো পপ ৫ প্রো ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে। যদিও ফোনটির অন্য কোনও মেমরি ভ্যারিয়েন্টে আসবে কিনা, তা এখনও অজানা।

সঙ্গে থাকুন ➥