7000mAh ব্যাটারির Tecno Pova 2 আজ প্রথমবার কেনার সুযোগ, দামের ওপর রয়েছে ছাড়

Avatar

Published on:

Tecno Pova 2 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে রয়েছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। আজ প্রথমবার এই ফোনটি কেনা যাবে। ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটির সেল শুরু হয়েছে। লঞ্চ অফার হিসেবে Tecno Pova 2 এর ওপর ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। ব্যাটারি ছাড়া এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে- ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

Tecno Pova 2 এর দাম ও সেল অফার

ভারতে টেকনো পোভা ২ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা। ফোনটি পোলার সিলভার, এনার্জি ব্লু, এবং ড্যাজেল ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

সেল উপলক্ষ্যে ক্রেতারা আজ ৫০০ টাকার অ্যামাজন কুপন পাবেন। ফলে টেকনো পোভা ২ এর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে ১০,৪৯৯ টাকায় ও ১২,৪৯৯ টাকায় কেনা যাবে।

Tecno Pova 2 এর স্পেসিফিকেশন ও ফিচার

Tecno Pova 2 ফোনের সামনে দেখা যাবে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) আইপিএস ডট-ইন ডিসপ্লে। আবার পিছনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও AI ফটোগ্রাফির জন্য ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ডুয়েল ফ্ল্যাশ সহ পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্সের কথা বললে, Tecno Pova 2 ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য ফোনে‌ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৭,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি এই ফোনের ব্যাটারি ৩৩ ঘন্টা মিউজিক প্লে টাইম, ৩১ ঘন্টা ভিডিও প্লে টাইম, ৪৯ ঘন্টা কলিং টাইম, ২০ ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং ৪৬ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥