আজ বিশেষ অফারে Tecno Spark 8 Pro সবচেয়ে সস্তায় কেনার সুযোগ, সুযোগ হাতছাড়া করবেন না

Avatar

Published on:

গতমাসের শেষ সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Tecno Spark 8 Pro। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট, Amazon থেকে দুপুর ১২টায় ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার উপলক্ষে Tecno Spark 8 Pro আজ আকর্ষণীয় দামে পাওয়া যাবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি জি৮৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

Tecno Spark 8 Pro দাম

আজ টেকনো স্পার্ক ৮ প্রো ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১০,৫৯৯ টাকায় পাওয়া যাবে। যদিও কিছুদিন পর থেকে এই ফোনের দাম আরও বাড়বে বলে কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে। ফোনটি কোমোডো বিচ, টারকোয়েস সায়ান, উইনসর ভায়োলেট ও ইন্টারস্টেলার ব্ল্যাক কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

Tecno Spark 8 Pro স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৮ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪৬০ পিক্সেল) ডট-ইন ডিসপ্লে। ডিসপ্লের কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আবার ফোনের পিছনে বর্তমান ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Tecno Spark 8 Pro ফোনে মালি জি-৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এতে আছে ভার্চুয়াল স্টোরেজ এক্সটেনশন প্রযুক্তি। সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম চালিত।

পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Spark 8 Pro ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥