Tecno Spark 8C ভারতে 8,000 টাকার কমে 6 জিবি র‌্যাম সহ আসছে, পাওয়া যাবে Amazon থেকে

Avatar

Published on:

কয়েকদিন আগে একটি রিপোর্টে জানানো হয়েছিল, Tecno শীঘ্রই তাদের Spark সিরিজের একটি ফোন লঞ্চ করবে, যার দাম থাকবে ৮,০০০ টাকার কম। আবার এই ফোনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬ জিবি পর্যন্ত র‌্যাম। এখন Amazon India-র তরফে ফোনটির নাম জানানো হল। ই-কমার্স সাইটটির মাইক্রো সাইট অনুযায়ী, আসন্ন ফোনটি Tecno Spark 8C নামে বাজারে আসবে। যদিও ফোনটির লঞ্চের তারিখ এখনও অজানা। উল্লেখ্য, গত জানুয়ারি মাসে Tecno Spark 8C বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করেছিল।

Tecno Spark 8C ভারতে আসছে 6GB RAM সহ

অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে জানা গেছে, টেকনো স্পার্ক ৮সি ফোনে ৬ জিবি র‌্যাম থাকবে। এর মধ্যে ৩ জিবি র‌্যাম ফিজিক্যাল ও ৩ জিবি র‌্যাম ভার্চুয়াল হিসেবে পাওয়া যাবে। আবার এই ফোনের ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

টেকনো স্পার্ক ৮সি স্পেসিফিকেশন, দাম (Tecno Spark 8C Specifications, Price)

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে টেকনো স্পার্ক ৮সি ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। টেকনো স্পার্ক ৮সি ফোনে পাওয়া যাবে ৬.৬ ইঞ্চির এইচডি+ (৭২০ × ১,৬৪২ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য, এই ফোনের ব্যাক প্যানেলে দেওয়া হয়েছে ডুয়েল ক্যামেরা ইউনিট। এগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি এআই (AI) লেন্স। ফোনের সামনে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

Tecno Spark 8C ফোনে পারফরম্যান্সের জন্য ইউনিসক টি৬০৬ (Unisoc T606) চিপসেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ২ জিবি / ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। আবার এতে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। Tecno Spark 8C ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে উপস্থিত, ডিটিএস (DTS) সারাউন্ড সাউন্ড, এক্সটেন্ডেড র‍্যাম, মাইক্রোএসডি কার্ড স্লট এবং এনএফসি (NFC)।

ভারতে Tecno Spark 8C হ্যান্ডসেটটির মূল্য ৮,০০০ টাকার কম রাখা হবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥