15 ডিসেম্বর থেকে শুরু হচ্ছে Tecno Spark 8T ফোনের প্রি-অর্ডার, কোথা থেকে করবেন জেনে নিন

Avatar

Published on:

Tecno তাদের Spark 8-সিরিজের তৃতীয় ও লেটেস্ট স্মার্টফোন, Tecno Spark 8T ভারতে নিয়ে আসার কথা নিশ্চিত করেছিল গত সপ্তাহে। একই সাথে একটি টিজার ভিডিও সামনে এনে আপকামিং ফোনটির ডিজাইন ও ফিচারের আভাসও দেওয়া হয়েছিল। যদিও ফোনটির লঞ্চের তারিখ এখনও ঘোষণা করা হয়নি। তবে Tecno Spark 8T যে খুব শীঘ্রই এদেশে পা রাখবে তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ আগামী ১৫ ডিসেম্বর থেকে ই-কমার্স সাইট Amazon India এর মাধ্যমে ফোনটি প্রি-অর্ডার করা যাবে।

১৫শে ডিসেম্বর থেকে শুরু হচ্ছে Tecno Spark 8T স্মার্টফোনের প্রি-অর্ডার

কোম্পানির তরফে একটি টুইট করে তাদের আসন্ন স্পার্ক ৮টি ফোনের প্রি-অর্ডারের তারিখ জানানো হয়েছে। ১৫ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। অন্যদিকে ২৪ সেকেন্ডের আরেকটি টিজার ভিডিও প্রকাশ করেছে টেকনো। সেখান থেকে জানা গেছে, টেকনো স্পার্ক ৭টি ফোনের উত্তরসূরিটি স্টাইলিশ মেটাল ডিজাইনের সাথে আসবে। এছাড়া এতে থাকবে, ৫০ মেগাপিক্সেল ডুয়েল AI ক্যামেরা সেটআপ এবং FHD+ ডট নচ ডিসপ্লে। তদুপরি, ফোনটি চারটি অনবদ্য কালার অপশনে উপলব্ধ হবে – আটলান্টিক ব্লু, টারকোয়েজ সায়ান, কোকোয়া গোল্ড এবং আইরিস পার্পেল।

টেকনো স্পার্ক ৮টি সম্ভাব্য স্পেসিফিকেশন (Tecno Spark 8T expected Specification)

টেকনো স্পার্ক ৮টি স্মার্টফোনে দেখা যাবে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লে, ৪০১ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৫০০ নিট পিক স্ক্রিন ব্রাইটনেস এবং ৯১.৩০% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করবে। আবার, ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এতে ব্যবহার করা হবে এআরএম কর্টেক্স-এ৫৩ অক্টা কোর সিপিইউ এবং ২.৩ গিগাহার্টজ ফ্রিকোয়েন্সি ভিত্তিক মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। তদুপরি, এটি হাইপার ইঞ্জিন ও সুপারবুস্ট টেকনোলজি সহ আসবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Tecno Spark 8T স্মার্টফোনে কোয়াড ফ্ল্যাশ লাইট সমেত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/১.৬) হবে বলে নিশ্চিত করা হয়েছে। আবার, ফোনের সামনে, এফ/২.০ অ্যাপারচার ও ডুয়েল ফ্ল্যাশ লাইট সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ‘রিয়েল লাইফ’ অডিও অফার করার জন্য এতে ডিটিএস সাউন্ড টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। অন্যদিকে, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে, যা ৪০ ঘন্টা কলিং টাইম এবং ১১ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে বলে দাবি করেছে টেকনো।

সঙ্গে থাকুন ➥