১০ হাজার টাকার কমে Redmi, Realme, Poco, Moto-র সেরা ফোন দেখে নিন

Avatar

Published on:

বর্তমান সময়ে স্মার্টফোন নির্মাতা সংস্থাগুলির একাংশই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট চালু করার ক্ষেত্রে জোর দিয়েছে। প্রায় প্রতিমাসেই কোনো না কোনো নতুন ফিচারে ঠাসা প্রিমিয়াম ফোন লঞ্চ হচ্ছে। কিন্তু এতসবের মাঝে মধ্যবিত্ত শ্রেণীর গ্রাহকদের জন্যই হোক, কিংবা কোনো ইউজারের বিকল্প ডিভাইস হিসেবেই হোক – বাজারে বাজেট ফোনের চাহিদা থাকছে তুঙ্গেই। আর গ্রাহকদের চাহিদার কথা ভেবে, ব্র্যান্ডগুলিও তাদের এই ফোনগুলিতে উন্নত ফিচার দেওয়ার চেষ্টা করছে। সেক্ষেত্রে এই উৎসবের মরসুমে আপনিও যদি নিজের বা প্রিয়জনের জন্য একটি ভাল বাজেট স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আমরা এমন কিছু বিকল্পের সন্ধান দেব যার জন্য হাতে প্রায় ১০,০০০ টাকা থাকলেই হবে। আর বদলে আপনারা পেয়ে যাবেন ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ পর্যন্ত ব্যাটারি।

১০,০০০ টাকার কাছাকাছি দামে পাবেন এই সেরা স্মার্টফোনগুলি

Realme Narzo 50i: রিয়েলমি ৫০আই বাজেট ফোনটিতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, Unisoc 9863 এসওসি, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক Realme UI Go ওএস এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সুবিধা মিলবে। এটি কিনতে দাম পড়বে নূন্যতম ৭,৪৯৯ টাকা।

Redmi 9 Active: Xiaomi-র এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনটির দাম ৮,৭৯৯ টাকা। এতে ক্রেতারা ৬.৫৩ ইঞ্চি এইচডি+ আইপিএস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট, ৬ জিবি পর্যন্ত র‌্যাম, ১৩ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সুবিধা পাবেন।

Poco C31: পোকো সি৩ বাজেট ফোনটিতে ৬.৫৩ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, হেলিও জি৩৫ চিপসেট, ৪ জিবি র‌্যাম, ১৩ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ ব্যাটারি রয়েছে। এটি কিনতে গেলে ৮,৪৯৯ টাকা দাম পড়বে।

Motorola G10 Power: মোটোরোলার এই ফোনের মূল্য ১০,৪৯৯ টাকা। এর মূল আকর্ষণ হল ৬,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। এছাড়া ক্রেতারা এতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড-ক্যামেরা সেটআপ, ভ্যানিলা স্টক অ্যান্ড্রয়েড ১১, স্ন্যাপড্রাগন ৪৬০ এসওসি এবং ৪ জিবি র‌্যামও পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥