HomeAutomobileTVS in Iraq: ইরাকের মোটরসাইকেলের বাজার ধরার লক্ষ্যে নতুন কৌশল টিভিএসের

TVS in Iraq: ইরাকের মোটরসাইকেলের বাজার ধরার লক্ষ্যে নতুন কৌশল টিভিএসের

বর্তমানে TVS ইরাকে XL 100, Comfort, Ntorq, Jupiter, HLX 150 সিরিজের মতো মোটরসাইকেল-স্কুটারের পাশাপাশি তিন চাকার গাড়িও বিক্রি করে

ইরাকে ইতিমধ্যেই বিভিন্ন মডেলের টু-হুইলার লঞ্চ করেছে TVS Motor Company। এ বার সেখানকার বাজারে নিজেদের অবস্থান আরও মজবুত করার লক্ষ্যে Bahwan International Group-এর সাথে ত্রি-পাক্ষিক চুক্তির ঘোষণা করল তারা। সেই চুক্তি অনুসারে, ইরাকে TVS-এর নতুন ডিস্ট্রিবিউটর হবে Arata International FZC।

মাসকটে Bahwan International Group-এর চেয়ারম্যান শেখ আহমেদ বাহওয়ান এবং TVS Motor Company-র সুদর্শন ভেনুর উপস্থিতিতে ত্রি-পাক্ষিক চুক্তিতে সাক্ষর করা হয়। ভেনু জানান, ইরাক আমাদের (টিভিএস) জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার, এবং এখানে Arata International FZC আমাদের আদর্শ কৌশলগত অংশীদার হয়ে উঠবে বলেই আমরা আশা রাখি।

প্রসঙ্গত, Bahwan International Group (Arata International FZC) এবং তাদের পার্টনাররা টিভিএসের তিরিশের বেশি ডিলারশিপ পরিচালনা করার পরিকল্পনা করছে। শোরুমগুলোতে বিক্রয় পরবর্তী পরিষেবা সহ যন্ত্রাংশের যোগান পাওয়া যাবে।

বর্তমানে টিভিএস ইরাকে XL 100, Comfort, Ntorq, Jupiter, HLX 150 সিরিজের মতো মোটরসাইকেল-স্কুটারের পাশাপাশি তিন চাকার গাড়িও বিক্রি করে। বিশ্বের মোট সত্তরটি দেশে কাস্টমার টাচপয়েন্ট রয়েছে টিভিএসের।

RELATED ARTICLES

Most Popular