২০ হাজার টাকার কমে Ubon আনলো ৪০ ইঞ্চি মেড ইন ইন্ডিয়া স্মার্ট এলইডি টিভি

Avatar

Published on:

রোজকার ব্যবহারের জন্য অনেকেই স্বল্প মূল্যের Ubon ব্র্যান্ডের ইয়ারফোন ব্যবহার করেন। তবে, এই ভারতীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ডটি বিভিন্ন ধরণের ইয়ারফোন ছাড়াও ব্লুটুথ স্পিকার, চার্জার, কেবল ইত্যাদি অ্যাক্সেসরিজ তৈরি করে। এমনকি, বর্তমানে করোনা অতিমারী পরিস্থিতিতে নতুন ফেস শিল্ড বাজারে এনেছে এই সংস্থাটি। এবার Ubon নতুন স্মার্ট এলইডি টিভি লঞ্চ করে নিজের প্রোডাক্ট পোর্টফোলিওটি আরো প্রসারিত করল।

সংস্থার দাবি, গ্রাহকদের পছন্দ এবং চাহিদার কথা মাথায় রেখেই এই টিভিটি তৈরি করা হয়েছে। এতে নতুন এবং উদ্ভাবনী প্রযুক্তি উপভোগ করা যাবে। শুধু তাই নয়, এই টিভিটি যে বাজেট-ফ্রেন্ডলি হবে তাও স্পষ্টভাবে জানানো হয়েছে। উৎসবের মরসুমে এই নতুন লঞ্চের সাথে সংস্থার জনপ্রিয়তা এবং আয় আরো বাড়বে, সেবিষয়ে বেশ আশাবাদী ইউবন-এর কর্মকর্তারা। আসুন, Ubon 40 inch Smart LED TV নামের নতুন টিভিটির ফিচার ও দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Ubon 40 inch Smart LED TV-র স্পেসিফিকেশন

এই নতুন স্মার্ট এলইডি টিভিটির স্ক্রিন সাইজ ৪০ ইঞ্চি, যার স্ক্রিন রেশিও ১৬:৯। এতে ১৯২০×১০৮০ পিক্সেল রেজোলিউশন সহ ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। আবার এই স্ক্রিনের রিফ্রেশ রেট ৫০ হার্টজ। সাউন্ড আউটপুটের জন্য এতে রয়েছে ২৪ ওয়াট স্পিকার। ফলে এই টিভিটিতে দূর্দান্ত ছবি এবং সাউন্ড কোয়ালিটি উপভোগ করা যাবে। মেমরি বা প্রসেসরের কথা বললে, ইউবন-এর এই স্মার্ট এলইডি টিভিটিতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল মেমরি দেওয়া হয়েছে। এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেমে চলবে।

টিভিটিতে গেমিং কনসোল কানেক্ট করার জন্য এইচডিএমআই পোর্ট রয়েছে। এছাড়াও আছে ব্লু রে প্লেয়ার এবং সেট-টপ বক্স সংযোগের সুবিধাও। এই টিভিটি RoHS (রেস্ট্রিকশন অফ হ্যাজার্ডাস সাবস্টেন্সেস ডাইরেক্টিভ) কমপ্লায়েন্ট সার্টিফাইড এবং এটি সরকারের “মেক ইন ইন্ডিয়া” প্রকল্পের আওতায় তৈরি।

Ubon 40 inch Smart LED TV-র দাম এবং লভ্যতা

এই নতুন স্মার্ট এলইডি টিভিটির দাম নির্ধারণ করা হয়েছে ১৮,৯৯৯ টাকা। এটি অনলাইনে এবং অফলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥