একটানা চলবে ৫০ ঘন্টা, বাজারে এল Ubon CL – 3880 Rock নেকব্যান্ড ইয়ারফোন

Avatar

Published on:

দেশীয় সংস্থা Ubon ভারতে লঞ্চ করল CL- 3880 Rock সিরিজের ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন। এটি একবার চার্জে টানা ৫০ ঘণ্টা পর্যন্ত এইচডি অডিও কোয়ালিটির সাথে প্লে টাইম অফার করতে সক্ষম। এমনকি পিএস কার্ড সাপোর্টের সহ এটি ৫০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম দেবে। চলুন দেখে নেওয়া যাক Ubon CL- 3880 Rock সিরিজের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন ।

Ubon CL- 3880 Rock এর দাম ও লভ্যতা

ভারতে নতুন ইউবন সি-এল ৩৮৮০ রক ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩,৫৯৯ টাকা। এর সাথে সংস্থার তরফে দেওয়া হচ্ছে ছয় মাসের ওয়্যারেন্টি। দেশের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ছাড়াও অফলাইন স্টোরে পাওয়া যাবে এই নেকব্যান্ড ইয়ারফোনটি।

Ubon CL- 3880 Rock এর স্পেসিফিকেশন

নতুন ইউবন সি-এল ৩৮৮০ রক ইয়ারফোনের ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে ম্যাগনেটিক ইনস্ট্যান্ট কানেকশন, যার ফলে ব্যবহারকারী একটি ইয়ারবাড থেকে আরেকটি ইয়ারবাডকে আলাদা করলে এটি নিজে থেকেই চালু হয়ে যাবে। এমনকি নেকব্যান্ড ইয়ারফোনটি স্বয়ংক্রিয়ভাবে নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে।

শুধু তাই নয়, কম্ফোর্টেবল ফিট এবং স্পোর্টি ডিজাইনের সঙ্গে এসেছে হালকা ওজনের এই ইয়ারফোনটি। সংস্থার দাবি, ফিটনেস উৎসাহীদের জন্য উপযুক্ত এই ইয়ারফোন। কারণ এর বিশেষ ডিজাইন এবং ম্যাগনেটিক ইয়ারপডের জন্য এক্সারসাইজের সময় এটি কান থেকে পড়ে যাওয়া বা একটির সঙ্গে আরেকটি ইয়ারবাড জড়িয়ে যাওয়ার কোনো সম্ভাবনা থাকবে না।

তদুপরি, যেকোনো পরিস্থিতিতে এর ম্যাগনেটিক পাওয়ার নেকব্যান্ড ইয়ারফোনটিকে ক্ষতির হাত থেকে রক্ষা করবে। এছাড়া এতে রয়েছে প্যাসিভ আইসোলেশন যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম। সাথে কথা বলার জন্য এতে উপস্থিত বিল্ট-ইন মাইক পরিষেবা।

কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ভি ৫.০। যার মাধম্যে Ubon CL- 3880 Rock ইয়ারফোনটিকে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সাথেই যুক্ত করা যাবে। পাশাপাশি চার্জ দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে টাইপ সি পোর্ট। আগেই বলেছি, একক চার্জে এটি একটানা ৫০ ঘন্টা ব্যবহারযোগ্য।

সঙ্গে থাকুন ➥