Realme Buds Air 3 ইয়ারফোন আসবে দুটি কালার অপশনে, আসন্ন লঞ্চের আগে ফাঁস নতুন রিপোর্ট

Avatar

Published on:

চীনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা Realme (রিয়েলমি)-র Buds Air 3 (বাডস এয়ার ৩) ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। কয়েকদিন আগেই আপকামিং ইয়ারফোনটির একটি লাইভ ইমেজ লিক হয়েছিল, যার মাধ্যমে ইয়ারফোনটির একটি ঝলক দেখতে পাওয়া যায়। এবার নতুন আরেকটি রিপোর্টের মাধ্যমে Realme Buds Air 3 ইয়ারফোনটির লঞ্চের সময় এবং কালার অপশন সামনে আসল। এক্ষেত্রে টিপ্সটার মুকুল শর্মা MySmartPrice নিউজ পোর্টালকে জানিয়েছেন যে, চলতি মাসেই ভারতীয় বাজারে পা রাখতে চলেছে Realme Buds Air 3 ইয়ারফোন। আগের রিপোর্ট অনুযায়ী, আগামী ১৫ ফেব্রুয়ারি ভারতে আত্মপ্রকাশ করতে পারে Realme 9 সিরিজের স্মার্টফোন। স্বাভাবিকভাবেই অনুমান করা হচ্ছে, এই স্মার্টফোন সিরিজের সাথেই লঞ্চ হতে পারে নতুন ইয়ারফোনটি। এদিকে ফাঁস হয়েছে Buds Air 3-এর কালার ভ্যারিয়েন্ট সংক্রান্ত তথ্যও। চলুন এখন দেখে নেওয়া যাক Realme Buds Air 3 ইয়ারফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন এবং কালার অপশন সম্পর্কিত বিশদ।

Realme Buds Air 3 ইয়ারফোনের কালার ভেরিয়েন্ট (সম্ভাব্য)

টিপ্সটারের দাবি, আপকামিং রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি গ্যালাক্সি হোয়াইট এবং স্টেরি ব্লু এই দুটি কালার অপশনে আসতে পারে। তবে রিয়েলমি বাডস ২ ইয়ারফোনের মতোই সংস্থাটি পরে নতুন ইয়ারফোনটির আরো কালার ভেরিয়েন্ট আনতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Realme Buds Air 3 ইয়ারফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি স্টেম লাইক ডিজাইন ও ইন-ইয়ার স্টাইলের সাথে আসতে পারে। তবে এর চার্জার কেস পুরোনো মডেলের থেকে সামান্য আলাদা হবে। আগের রিপোর্টে দেখা গিয়েছিল নতুন ইয়ারপডটির চার্জার কেস অভিনব গ্লসি ফিনিশের হবে এবং এর ওপরে রিয়েলমি ব্র্যান্ডিং বিদ্যমান হবে। সেক্ষেত্রে ছবিতে দেখা না গেলেও টিপস্টাররা দাবি করেছেন, চার্জিং কেসের ডানদিকে একটি বাটন থাকবে এবং এর ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে কেসের নিচে।

লিক হওয়া বিভিন্ন রিপোর্টের ভিত্তিতে আরো অনুমান করা হচ্ছে যে আসন্ন ইয়ারফোনটি এর পূর্বসূরীর থেকে আরো উন্নত টেকনোলজি সাথে আসতে পারে। এতে থাকতে পারে ইয়ার ডিটেকশন, ডুয়েল ডিভাইস কানেকশন এবং কাস্টমাইজ অডিও এক্সপিরিয়েন্সের মতো একাধিক উন্নততর ফিচার। শুধু তাই নয়, এতে রিয়েলমির অন্যান্য ইয়ারফোনগুলির মতোই এএনসি ফিচার, ট্রান্সফারেন্সি মোড, বাস বুস্ট প্লাস মোড, ব্লুটুথ ৫.১ ভার্সন উপলব্ধ হবে। এছাড়া এটি এএসি /এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে বলে মনে করা হচ্ছে। উপরন্তু চর্চা চলছে, Realme Buds Air 3 ইয়ারফোন একবার চার্জে ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারে।

সঙ্গে থাকুন ➥