HomeTech NewsVi গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে 6 মাস পাবেন Hungama Music সাবস্ক্রিপশন

Vi গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে 6 মাস পাবেন Hungama Music সাবস্ক্রিপশন

নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে Vi জানিয়েছে যে, তাদের গ্রাহকেরা বিনামূল্যে ৬ মাসের Hungama Music সাবস্ক্রিপশন পেয়ে যাবেন

সঙ্গীতপ্রেমীদের জন্য দেশের অন্যতম প্রধান টেলিকম অপারেটর সংস্থা ভোডাফোন আইডিয়া লিমিটেড বা Vi একটি চিত্তাকর্ষক সুবিধা নিয়ে হাজির হল। এবার থেকে Vi ব্যবহারকারীরা Vi মোবাইল অ্যাপের মাধ্যমে Hungama Music থেকে নিজের পছন্দ অনুযায়ী মিউজিক, পডকাস্ট এবং অন্যান্য অডিও বিনোদন উপভোগ করতে পারবেন। ব্যবহারকারীদের এই সুবিধা প্রদানের জন্য Vi কয়েক মাস আগেই Hungama Music প্ল্যাটফর্মের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এর ফলে টেলকোর অগণিত গ্রাহক উন্নত মিউজিক অভিজ্ঞতা আস্বাদের সুযোগ পাবেন, যা সঙ্গীতপ্রেমীদের জন্য অত্যন্ত আনন্দের কথা।

বিনামূল্যে ৬ মাসের Hungama Music সাবস্ক্রিপশন পাবেন Vi গ্রাহকেরা

আজ্ঞে হ্যাঁ, নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে Vi জানিয়েছে যে উপরোক্ত চুক্তির ফলে তাদের গ্রাহকেরা বিনামূল্যে ৬ মাসের Hungama Music সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এই সাবস্ক্রিপশন হবে পুরোপুরি ad-free অর্থাৎ বিজ্ঞাপন মুক্ত। তাছাড়া এর উপস্থিতিতে ভিআই গ্রাহকেরা অফুরন্ত মিউজিক ডাউনলোডের সুযোগ পাবেন। সাবস্ক্রিপশনের ৬ মাস পূর্ণ হলে অফলাইনে মিউজিক উপভোগ এবং ডাউনলোডের জন্য গ্রাহকদের থেকে বাজার চলতি সাবস্ক্রিপশন চার্জ আদায় করা হবে। তবে ভবিষ্যতে পরিষেবা ব্যবহার করতে না চাইলে গ্রাহকদের তা নিয়ে চিন্তা করার কিছু নেই।

প্রসঙ্গত জানিয়ে রাখি, Vi ছাড়াও Reliance Jio এবং Airtel সংস্থাদ্বয়ের পক্ষ থেকেও গ্রাহকদের বিনামূল্যে মিউজিক অ্যাপের সাবস্ক্রিপশন প্রদান করা হয়। এয়ারটেল তাদের বিভিন্ন রিচার্জ প্ল্যানের সঙ্গে Wync Music প্ল্যাটফর্ম থেকে মিউজিক উপভোগের সুযোগ দেয়। অন্যদিকে রিলায়েন্স জিও গ্রাহকেরা JioSaavn থেকে তাদের পছন্দের মিউজিক শুনতে পারেন।

উল্লেখ্য, অপেক্ষাকৃত দেরীতে হলেও Vi অবশেষে নিজস্ব গ্রাহকদের জন্য নজরকাড়া মিউজিক পরিষেবা নিয়ে উপস্থিত হলো। এর ফলে নির্বাচিত আনলিমিটেড ডেটা প্ল্যান রিচার্জের দ্বারা Vi ব্যবহারকারীরা একাধিক ওটিটি (OTT) সুবিধার সঙ্গে পছন্দসই সঙ্গীত উপভোগের সুযোগ পাবেন যা অত্যন্ত আনন্দের খবর। এক্ষেত্রে শুধুমাত্র Vi মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে আগ্রহীরা বিনামূল্যে Hungama Music প্ল্যাটফর্ম থেকে প্রিয় সঙ্গীত অভিজ্ঞতার আস্বাদ পেয়ে যাবেন।

RELATED ARTICLES

Most Popular