অনেক সস্তায় ফোন, ল্যাপটপ, স্মার্টওয়াচ, হেয়ার ড্রায়ার! Vijay Sales থেকে ঝটপট অর্ডার করুন

Avatar

Published on:

Vijay Sales Open Box Clearance Sale

Vijay Sales-এ চলছে Open Box Clearance Sale। চলতি বছরের ২৯ জুন থেকে এই সেল শুরু হয়েছে। এই সেলে বিভিন্ন রান্নাঘরের প্রয়োজনীয় জিনিসপত্র এবং নানান ইলেকট্রনিক্স জিনিসে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে। আসুন সেলে কোন প্রোডাক্ট কত দামে পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

Vijay Sales Open Box Clearance সেলে কোন কোন প্রোডাক্টে ছাড় দেওয়া হচ্ছে

১) iPhone

এই সেলে iPhone 14 সিরিজের দাম শুরু হচ্ছে ৭০,৯৯০ টাকা থেকে এবং iPhone 13 পাওয়া যাবে ৬১,৫০০ টাকায়।

২) রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিন

এই সেলে Samsung ফ্রস্ট ফ্রি রেফ্রিজারেটর (৩৩৬ লিটার) এবং LG টপ লোড ওয়াশিং মেশিন (৯ কেজি) পাওয়া যাবে ৪২% ছাড়ে।

৩) টেলিভিশন

এলইডি টেলিভিশনগুলি এখানে পাওয়া যাচ্ছে ৭,৯৯০ টাকা থেকে এবং VISE QLED টিভিতে দেওয়া হচ্ছে ৬০%-এর বিশেষ ছাড়। এছাড়াও, OLED টিভিগুলিতে দেওয়া হচ্ছে ৪৫% পর্যন্ত ছাড় ৷

তাছাড়া, ক্রেতারা LED টিভি কিনলে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট পাবেন। আবার বোট সাউন্ডবারে থাকবে ৫৭% পর্যন্ত অফ।

৪) ল্যাপটপ , স্পিকার এবং স্মার্টওয়াচ

বিজয় সেলস এর এই সেলে ল্যাপটপ, পোর্টেবল স্পিকার এবং ANC এনাবল, ব্লুটুথ এনাবল হেডফোনগুলি যথাক্রমে ২৭,৯৯০ টাকায়, ৮৯৯ টাকায় এবং ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। নয়েজ, ফায়ার-বোল্ট, বোট এবং অন্যান্য স্মার্টওয়াচগুলির এই সেলে দাম শুরু হচ্ছে ১,৩৯৯ টাকা থেকে।

৫) হেয়ার স্ট্রেইটনার, স্টাইলার

ফিলিপস এবং ভেগার মত নামি ব্র্যান্ডের হেয়ার স্ট্রেইটনার, স্টাইলার, হেয়ার ড্রায়ার এবং ট্রিমারগুলিতে পাওয়া যাবে ৩০% পর্যন্ত ছাড়।

Vijay Sales Open Box Clearance সেলে ব্যাঙ্ক অফার

এই সেলে HSBC ক্রেডিট কার্ডের মাধ্যমে ২০,০০০ টাকা বা তার বেশি ইএমআই লেনদেনে ৭৫০০ টাকা পর্যন্ত বা ৭.৫% ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। আবার YES ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। AU Small Finance Bank ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডাররা শুধুমাত্র রবিবারে ১০০০০ টাকার উপরে নন-ইএমআই লেনদেনে ১০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন।

MyVS রিওয়ার্ডস ও লয়্যালিটি প্রোগ্রাম

Vijay Sales একটি MyVS রিওয়ার্ডস লয়্যালটি প্রোগ্রাম নিয়ে এসেছে। যেখানে গ্রাহকরা তাদের কেনাকাটার পরিমাণের উপর ০.৭৫% মূল্যের লয়্যালটি পয়েন্ট পাবেন এবং বিজয় সেলস স্টোরে পরবর্তী কেনাকাটায় সেটি ব্যবহার করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥