Vivo Nex Fold সবার ঘুম উড়াতে চলতি বছরে লঞ্চ হচ্ছে, আসছে না Nex 5

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo বরাবরই তাদের Nex সিরিজে ফোনগুলিতে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা চালায়। আমরা এর আগে এই সিরিজের ফোনে অত্যাধুনিক সব ফিচার দেখেছি। তবে কয়েকদিন আগে আমরা জানিয়েছিলাম, Vivo এখন Nex সিরিজের অধীনে সাধারণ স্মার্টফোনের বদলে ফোল্ডেবল ও রোলেবল ফোন আনার জন্য ট্রেডমার্ক ফাইল করেছে। এখন জনপ্রিয় একজন টিপস্টার দাবি করেছেন, Vivo Nex Fold ফোন চলতি বছরে লঞ্চ হবে।

Vivo Nex Fold ফোন শীঘ্রই লঞ্চ হবে

টিপস্টার, Ice Universe আজ জানিয়েছেন, ভিভো তাদের নেক্স ৩ বা নেক্স ৩ ৫জি ফোনের উত্তরসূরী হিসেবে এবছর নেক্স ৫ লঞ্চ করবে না। এর পরিবর্তে কোম্পানি ভিভো নেক্স ফোল্ড ফোনটি চলতি বছরে বাজারে আনবে। এই ফোনটি কোম্পানির প্রথম ফোল্ডিং ফোন হবে।

তবে শুধু Ice Universe নয়, Vivo Nex Fold ফোনের অস্তিত্বের কথা স্বীকার করেছে Display Supply Chain Consultants এর সিইও, Ross young। তিনি বলেছেন, প্যানেল সাইজের ভিত্তিতে ফোনটি সবচেয়ে বড় ইন ফোল্ড ডিভাইস হবে। এর অর্থ Vivo Nex Fold এর ভিতরের ডিসপ্লের সাইজ আমরা Mi Mix Fold বা Huawei Mate 2 এর থেকে বড় দেখবো। যদিও তিনি জানুয়ারিতে ডিভাইসটি লঞ্চ হবে বলে জানিয়েছেন।

এছাড়া আপাতত আমরা ভিভো-র আসন্ন ফোল্ডিং ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য জানতে পারিনি। তবে আশা করা যায়, শীঘ্রই এই ফোনকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে এর স্পেসিফিকেশন সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥