Vivo S15 Pro আসছে 66W ফাস্ট চার্জিং ও 5G সাপোর্ট সহ, পেল 3C ও TENAA সার্টিফিকেশন

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড ভিভো শীঘ্রই তাদের Vivo S15 সিরিজটি লঞ্চ করতে চলেছে। এই সিরিজের অধীনে Vivo S15, Vivo S15 Pro এবং Vivo S15e- মডেল তিনটি বাজারে আত্মপ্রকাশ করতে পারে। এরমধ্যে Vivo S15 Pro মডেলটিকে সম্প্রতি চীনের 3C এবং TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এই তালিকাগুলি হ্যান্ডসেটটির বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ করেছে৷ Vivo S15 Pro-এর TENAA লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে, এতে ৬.৬২ ইঞ্চির ডিসপ্লে এবং একটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার 3C তালিকা অনুযায়ী, এই ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Vivo S15 Pro-কে দেখতে পাওয়া গেল একাধিক সার্টিফিকেশন সাইটে

V2203A মডেল নম্বর সহ ভিভো এস১৫ প্রো ফোনটি 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকাটি থেকে জানা গেছে এই আসন্ন ডিভাইসে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে৷ আবার, একই V2203A মডেল নম্বর সহ ভিভো ফোনটি টেনা সার্টিফিকেশন সাইটেও উপস্থিত হয়েছে, যেখান থেকে জানা গেছে এই ভিভো হ্যান্ডসেটে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে।

এছাড়া, টেনা-এর তালিকাটি প্রকাশ করেছে ভিভো এস১৫ প্রো-এ হাই রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির (AMOLED) ডিসপ্লে দেওয়া হবে। তবে এই ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৫জি প্রসেসর থাকবে নাকি মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট ব্যবহার করা হবে, সে সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। ভিভো এস১৫ প্রো একটি ৪,৪০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি সহ আসবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, টেক সাইট জিএসএমঅ্যারিনা (GSMArena)-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Vivo S15 Pro মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত হবে। এই ডিভাইসে কমপক্ষে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ মিলবে। এছাড়া ফটোগ্রাফির জন্য, Vivo S15 Pro- এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। আর এই প্রাইমারি সেন্সরের সাথে ক্যামেরা সেটআপে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটারও যুক্ত থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥