Vivo S15 সিরিজ আসছে কার্ভড ডিসপ্লে প্যানেলের সাথে, Pro মডেলে থাকবে এই ফিচার

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো হোম মার্কেট চীনে চলতি সপ্তাহেই তাদের Vivo S15 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। আগামী ১৯ মে‌ সন্ধ্যা ৭ টায় (স্থানীয় সময়) অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টে Vivo S15 ও Vivo S15 Pro-এই দুটি মিড রেঞ্জ স্মার্টফোনের ওপর থেকে পর্দা সরানো হবে। এখন লঞ্চের আগে ভিভোর তরফে আনুষ্ঠানিকভাবে এই সিরিজের একটি প্রোমোশনাল টিজার প্রকাশ করা হয়েছে, যা আপকামিং Vivo S15-এর ডিজাইনটি প্রদর্শন করেছে। চলুন জেনে নেওয়া যাক ভিভোর এই নতুন স্মার্টফোন লাইনআপটি সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল।

সামনে এল Vivo S15-এর প্রোমোশনাল টিজার

অফিসিয়াল টিজার ইমেজ অনুযায়ী, ভিভো এস১৫ সিরিজের হ্যান্ডসেটগুলি এভিয়েশন গ্রেড অ্যালুমিনিয়াম স্ট্রেট এজ ফ্রেমের সাথে আসবে। টিজারটি ব্লু কালার ভ্যারিয়েন্টে আপকামিং স্মার্টফোনের ডিজাইনটিকে হাইলাইট করেছে। দেখা গেছে যে, ভিভো এস১৫ সিরিজের সামনে কার্ভড ডিসপ্লে প্যানেল থাকবে। এতে ৬০ ডিগ্রি কার্ভড এজ স্ক্রিন দেখা যাবে এবং এর কোণগুলিও গোলাকার হবে।

বিভিন্ন রিপোর্ট এবং সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ভিভো এস১৫ বেস মডেলটিতে ৬.৬২ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। পারফরম্যান্সের জন্য, এই আপকামিং ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটটি ব্যবহার করা হবে এবং পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ভিভো এস১৫ ৮.৫৪ মিলিমিটার পুরু হবে।

অন্যদিকে, Vivo S15 Pro মডেলটি ফুল-এইচডি রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৬ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে সহ আসবে। তবে সিরিজের প্রো মডেলটি হবে ৭.৯৯ মিলিমিটার পাতলা। ফটোগ্রাফির জন্য, প্রো ভ্যারিয়েন্টের রিয়ার ক্যামেরা সেটআপে প্রাইমারি ক্যামেরা হিসেবে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ সেন্সর উপস্থিত থাকবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ছোট আকারের ৪,৪০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥